চাটমোহরে ফৈলজানা জনকল্যাণ পরিষদের আয়োজনে ইফতার

বুধবার, ০৮ মে ২০১৯ | ১২:০৭ পূর্বাহ্ণ | 615 বার

চাটমোহরে ফৈলজানা জনকল্যাণ পরিষদের আয়োজনে ইফতার
Advertisements

পাবনার চাটমোহরে ফৈলজানা ইউনিয়ন জনকল্যাণ পরিষদের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার উপজেলার ফৈলজানা বাজারে সংগঠনটির আঞ্চলিক কার্যালয় উদ্বোধনের পর সেখানে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এর আগে জনকল্যাণ পরিষদের সভাপতি জনাব ইঞ্জিঃ লিয়াকত আলী অডিও কনফারেন্সের মাধ্যমে ঢাকা থেকে বক্তব্য দেন। আঞ্চলিক কার্যালয় উদ্ভোধন করেন জনকল্যাণ পরিষদের উপদেষ্টা গ্রীস প্রবাসী আলহাজ্ব সোলাইমান হোসেন।

এ সময় ফৈলজানা উচ্চ বিদ্যালয়ের সভাপতি জনাব ফজলুর রহমান, আলহাজ্ব নাজির আহমেদ মাস্টার, বিশিষ্ট ব্যবসায়ী জনাব আবদুল জব্বার, জনকল্যাণ পরিষদের সহ-সভাপতি সানোয়ার হোসেন, সদস্য এনামুল হক, মাহফুজ আহমেদ মুন্না, ইউপি সদস্য জনাব হারান আলী, ছাত্রনেতা জয়নাল আবেদিন ভুঁইয়াসহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেক্ষ্য ‘ফৈলজানা ইউনিয়ন জনকল্যাণ পরিষদ, ঢাকা’ একটি অরাজনৈতিক, সামাজিক সংগঠন। ২০১৮ ঢাকাতে ৬ জুন আনুষ্ঠানিকতার মধ্যে দিয়ে প্রতিষ্ঠিত হয় সংগঠনটি।  সংগঠনের সদস্যদের নিজস্ব অর্থায়নে ঢাকা থেকে পরিচালিত হয়।  এলাকার উন্নয়নে শিক্ষা, স্বাস্থ্য এবং সমাজসেবাসহ এলাকার উন্নয়নে ব্যাপক ভূমিকা রাখছে ফৈলজানা ইউনিয়ন জনকল্যাণ পরিষদ।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh