চাটমোহরে ফেনসিডিলসহ মুদি ব্যবসায়ী আটক

মঙ্গলবার, ০২ জুলাই ২০১৯ | ১:১৩ পূর্বাহ্ণ | 2425 বার

চাটমোহরে ফেনসিডিলসহ মুদি ব্যবসায়ী আটক
Advertisements

পাবনার চাটমোহরে ভারতীয় ফেনসিডিলসহ মুনছুর হোসেন ওরফে মন্টু (৪৬) নামে এক মুদি ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। সোমবার সন্ধ্যায় উপজেলার ছাইকোলা উচ্চ বিদ্যালয়ের পাশে  নিজের মুদি দোকান মেহেদী স্টোর থেকে তাকে আটক করা হয়। সে ছাইকোলা কারিগর পাড়ার মৃত খয়বর প্রামানিকের ছেলে।

পুলিশ জানায়, মন্টু পুলিশের চোখকে ফাঁকি দিয়ে দীর্ঘদিন ধরে ভারতীয় নিষিদ্ধ ফেনসিডিল মাদক সেবীদের কাছে বিক্রি করে আসছিল। বিষয়টি জানতে পেরে সোমবার থানার উপ-পরিদর্শক (এসআই) রায়হান সিদ্দিকী, এএসআই আজিজ ও সঙ্গীয় ফোর্স ক্রেতা সেজে মেহেদী স্টোরে যান। পরে দোকান থেকে চাহিদা মতো ফেনসিডিল দেওয়ার পর তাকে আটক করা হয়।

এ সময় তার দোকান তল্লাশী করে ১৫ বোতল ভারতীয় নিষিদ্ধ ফেনসিডিল উদ্ধার করা হয়। এ ঘটনায় মন্টুর বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে এবং মঙ্গলবার তাকে আদালতের মাধ্যমে পাবনা জেল হাজতে পাঠানো হবে বলে জানায় পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে এসআই রায়হান সিদ্দিকী জানান, মুনছুর হোসেন ওরফে মন্টু একজন মাদক বিক্রেতা। সে স্কুলের পাশে মুদি ব্যবসার আড়ালে গোপনে মাদক বিক্রেতাদের কাছে ফেনসিডিল বিক্রি করে আসছিল। অবশেষে তাকে হাতেনাতে ফেনসিডিলসহ আটক করা হয়েছে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh