চাটমোহরে প্রেমিক যুগল আটক, অতঃপর…

রবিবার, ৩০ সেপ্টেম্বর ২০১৮ | ৯:৩০ অপরাহ্ণ | 1164 বার

চাটমোহরে প্রেমিক যুগল আটক, অতঃপর…
প্রতিকী ছবি
Advertisements

পাবনার চাটমোহরে প্রেমিক যুগলকে আটকের পর পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

রোববার ভোরে উপজেলার মথুরাপুর ইউনিয়নের তেনাপিড় বটতলা এলাকার মিরাজ হোসেনের বাড়ি থেকে তাদের দু’জনকে আটক করে এলাকাবাসী।

খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে। আটক প্রেমিকের বাড়ি উপজেলার লাউতিয়া গ্রামে এবং প্রেমিকার বাড়ি তেনাপিড় বটতলা এলাকায়। তারা দু’জনেই স্থানীয় একটি হাইস্কুলের দশম শ্রেণীর শিক্ষার্থী।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, মা মারা যাওয়ার পর এবং বাবা প্রবাসে অবস্থান করার কারণে মথুরাপুর ইউনিয়নের তেনাপিড় গ্রামের নানা মিরাজ হোসেনের বাড়িতে ঠাঁই হয় ওই ছাত্রীর। সহপাঠী হওয়ার সুবাদে একই ইউনিয়নের লাউতিয়া গ্রামের ওই ছাত্রের সাথে সম্প্রতি প্রেমের সম্পর্ক গড়ে ওঠে ছাত্রীর।

আগামী বছর তারা এসএসসি পরীক্ষা দেবে। শনিবার (৩০ সেপ্টেম্বর) রাতে প্রেমিকার সাথে দেখা করতে এসে সেখানে রাতযাপন করে প্রেমিক।

বিষয়টি এলাকাবাসীরা টের পেয়ে রোববার ভোরে তাদের দু’জনকে আটক করে বিচার শালীস বসায় স্থানীরা। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে।

এ ব্যাপারে সিনিয়র সহকারী পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) তাপস কুমার পাল জানান, আগামী বছর তারা দু’জনেই এসএসসি পরীক্ষা দেবে। ভবিষ্যতে তারা এমন কাজ আর করবে না মর্মে মুচলেকা দিলে এবং পড়াশোনার কথা চিন্তা করে তাদের পরিবারের জিম্মায় ছেড়ে দেয়া হয়েছে। তাছাড়া মেয়ে পক্ষ থানায় কোনো অভিযোগ দিতে রাজী হয়নি।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh