চাটমোহরে ৯ হাজার ৯৫০ পিস ইয়াবাসহ আটক ৩

বৃহস্পতিবার, ১৩ সেপ্টেম্বর ২০১৮ | ১:৫৮ অপরাহ্ণ | 2151 বার

চাটমোহরে ৯ হাজার ৯৫০ পিস ইয়াবাসহ আটক ৩
র‌্যাবের অভিযানে ইয়াবাসহ আটক ৩ মাদক ব্যবসায়ী
Advertisements

পাবনার চটমোহরে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে সিপিসি-২, র‌্যাব-৫ নাটোরের সদস্যরা। আজ বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) সকাল ৯টার দিকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো-মৃত কহির উদ্দিন প্রামানিকের ছেলে নায়েব আলী (৩৬), মৃত আতাহার প্রামানিকের ছেলে হাবিল উদ্দিন (৩৭) ও মন্টু প্রামানিকের স্ত্রী হাফিজা খাতুন (৩০)। এদের সবার বাড়ি চাটমোহর উপজেলার ছাইকোলা পশ্চিমপাড়া গ্রামে।

র‌্যাব-৫ এর ডিএডি আশরাফুল আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে সিপিসি-২, র‌্যাব-৫ নাটোরের এএসপি আজমল হোসেনের নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল বৃহস্পতিবার সকালে নাটোর-পাবনার সীমান্তবর্তী গ্রাম চাটমোহরের ছাইকোলা চৌরাস্তা এলাকায় অভিযান চালায়।

সেখান থেকে প্রথমে নায়েব আলী ও হাবিল উদ্দিনকে আটক করে। পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে হাফিজা খাতুনকে তার বাড়ি থেকে আটক করা হয়।

এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ৯ হাজার ৯৫০ পিস ইয়াবা ট্যাবলেট ও ৩টি মোবাইল।

এ ঘটনায় র‌্যাব-৫ এর এসআই আবু তালেব বাদি হয়ে চাটমোহর থানায় মাদক আইনে মামলা দায়ের ও আটককৃতদের ওই থানায় সোপর্দ করে। পরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh