চাটমোহরে প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু; স্বামী গ্রেফতার

শনিবার, ০৩ অক্টোবর ২০২০ | ৭:৫২ অপরাহ্ণ | 103 বার

চাটমোহরে প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু; স্বামী গ্রেফতার
Advertisements

পাবনার চাটমোহরে সুরাইয়া পারভীন লাকী (৩২) নামে এক প্রবাসীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। শুক্রবার দিবাগত রাতে উপজেলার গুনাইগাছা ইউনিয়নের চরমথুরাপুর গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য পাবনা মর্গে পাঠায় পুলিশ। এদিকে এ ঘটনায় তার স্বামী ওই গ্রামের সৌদি প্রবাসী আশরাফ আলীকে গ্রেফতার দেখিয়ে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ।

এলাকাবাসীরা জানান, প্রায় বছর দশেক আগে সুরাইয়া পারভীন লাকী ও আশরাফ আলীর মধ্যে বিয়ে হয়। এর কিছুদিনের মাথায় আশরাফ সৌদি আরবে পাড়ি জমান। তাদের ঘরে ৯ বছর বয়সী একটি পুত্র সন্তান রয়েছে। গত চার দিন আগে আশরাফ আলী সৌদি থেকে দেশে ফেরেন। এদিকে স্বামী দেশে ফেরার পর সুরাইয়া পারভীন চাকুরি করে নিজে স্বাবলম্বী হওয়ার কথা জানায়। কিন্তু স্বামী চাকরি করতে দেবে না জানালে বৃহস্পতিবার রাতে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়।

পরে শনিবার সকালে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সুরাইয়া পারভীন লাকীকে মাটি দেওয়ার ব্যবস্থা করেন শ্বশুর বাড়ির লোকজন। পরে খবর পেয়ে স্বজনরা ঘটনাস্থলে গিয়ে সুরাইয়া পারভীনের মৃত অবস্থায় দেখে এবং গলায় কালো দাগ দেখে মৃত্যুর বিষয়টি সন্দেহজনক হওয়ায় পুলিশে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে সুরাইয়া পারভীনের মরদেহ উদ্ধার করে। এ সময় তার স্বামী আশরাফ আলীকে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় নিয়ে আসে।

পরে পুলিশের জিজ্ঞসাবাদে আশরাফ আলী জানায়, পারিবারিক কলহের কারণে স্ত্রী (সুরাইয়া পারভীন) বাথরুমের ভেতরে রডের সাথে গলায় গামছা পেঁচিয়ে আত্মহত্যা করেছে। তবে বাথরুমের রড ও গামছা সরিয়ে ফেলা হয়। সামাজিকভাবে হেয় প্রতিপন্ন হতে হবে বলে মিথ্যা কথা বলেছেন। পরে তার দেয়া তথ্য মতে গামছাটি উদ্ধার এবং আশরাফ আলীকে আটকের পর ৫৪ ধারায় গ্রেফতার দেখিয়ে জেল হাজতে পাঠায় পুলিশ।

ঘটনার ব্যাপারে চাটমোহর থানার ওসি আমিনুল ইসলাম বলেন, মৃত ওই নারীর পরিবারের কোনো অভিযোগ নেই। তবে মৃত্যুর বিষয়টি সন্দেহজনক মনে হওয়ায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করে লাশ ময়নাতদন্তের জন্য পাবনা মর্গে পাঠানো হয়েছে। এছাড়া স্বামী আশরাফ আলীকে ৫৪ ধারায় গ্রেফতার দেখিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টে হত্যার ঘটনা ঘটে থাকলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে জানান ওসি।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh