চাটমোহরে প্রতিপক্ষের মারধরে স্বর্ণ ব্যবসায়ীসহ আহত ৩

বুধবার, ১৩ মার্চ ২০১৯ | ৪:৪২ অপরাহ্ণ | 637 বার

চাটমোহরে প্রতিপক্ষের মারধরে স্বর্ণ ব্যবসায়ীসহ আহত ৩
Advertisements

পাবনার চাটমোহরে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের মারধরে স্বর্ণ ব্যবসায়ীসহ আহত হয়েছেন ৩ জন। বুধবার দুপুরে পৌর শহরের জিরো পয়েন্ট (বোঁথড়) ব্রীজ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। পরে আহত তিন জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে স্থানীয়রা।

আহত তিনজন হলেন, উপজেলার বিলচলন ইউনিয়নের বোঁথড় গ্রামের ইসরাইল হোসেনের ছেলে রাজু আহমেদ (২৭), আহম্মদ আলীর ছেলে আলামিন হোসেন (২০) ও জাহাঙ্গীর হোসেনের ছেলে রেজোয়ান (২১)।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার দুপুর দেড়টার দিকে স্বর্ণ ব্যবসায়ী রাজু দোকান বন্ধ করে ফুফাতো ভাই আলামিন ও ভাগ্নে রোজোয়ানকে সঙ্গে করে মোটর সাইকেল যোগে বাড়ি ফিরছিল। পথিমধ্যে জিরো পয়েন্ট এলাকায় বালুচর মহল্লার তাইজুল ইসলামের ছেলে তাইহিদ, সাদ্দাম হোসেনের ছেলে মিরাজ ও তাদের সহযোগীরা মিলে তাদের তিন জনকে হকিস্টিক, লাঠি ও রড দিয়ে এলোপাতাড়ি মারধর করে পালিয়ে যায়।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে চাটমোহর হাসপাতালে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর আহতদের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন কর্তব্যরত চিকিৎসক। এদিকে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন এএসপি (চাটমোহর সার্কেল) ফজল-ই খুদা পলাশ, ওসি (তদন্ত) মো. শরিফুল ইসলাম।

আহত তিন জনের স্বজনদের অভিযোগ, প্রায় তিনমাস আগে তাইহিদ, মিরাজ, ও তাদের সহযোগীরা মিলে বোঁথড় গ্রামের বালু ব্যবসায়ী আলিমুদ্দিন নামক এক ব্যক্তিকে রাতের অন্ধকারে চাকু মেরে রক্তাক্ত জখম করে। পরে ওই ঘটনার রেশ ধরে তাইহিদ এবং মিরাজকে আলিমুদ্দিনের স্বজনরা গাছে বেঁধে বেধড়ক পেটায় এবং থানায় মামলা দায়ের করে।

পরে পুলিশ ওই দুই জনকে আটক করে জেল হাজতে পাঠায়। ওই সময় আত্মীয়তার সম্পর্কে আলিমুদ্দিনের পক্ষ নিয়ে প্রতিবাদ করেন রাজুসহ আহত তিন জন। সম্প্রতি তাহিদ ও মিরাজ জামিনে বের হয়ে আসে। এরই জের ধরেই তারা এই ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চাটমোহর থানার ওসি (প্রশাসন) সেখ নাসীর উদ্দিন জানান, ‘সম্প্রতি অভিযুক্তরা জামিনে বের হয়ে এসে এই ঘটনা ঘটিয়েছে। অভিযুক্তদের ধরতে অভিযান চালানো হচ্ছে। এবার তাদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।’

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh