চাটমোহরে পরপর দু’টি মোটর সাইকেল চুরি

সোমবার, ২০ মে ২০১৯ | ৬:০২ অপরাহ্ণ | 605 বার

চাটমোহরে পরপর দু’টি মোটর সাইকেল চুরি
প্রতীকি ছবি

পাবনার চাটমোহরে কয়েক ঘন্টার ব্যবধানে পরপর দু’টি মোটর সাইকেল চুরির ঘটনা ঘটেছে। সোমবার দুপুর ৩টার দিকে পৌর শহরের কালীসাগর পাড় এলাকা থেকে সুব্রত কুমার দাস নামের এক ব্যক্তির এবং রোববার সন্ধ্যায় কাজীপাড়া মহল্লা থেকে সাংবাদিক বেলাল হোসেন স্বপনের মোটর সাইকেল চুরি হয়।

পরপর দু’টি মোটর সাইকেল চুরির ঘটনায় এলাকায় চোর আতংক বিরাজ করছে।

জানা গেছে, সোমবার দুপুরে সুব্রত কুমার দাস নামের ওই ব্যক্তি তার ব্যবহৃত বাজার ডিসকভারি নীল-কালো রংয়ের ১৩৫ সিসি (ঢাকা মেট্রো ল-১৫-৮৭৬০) গাড়িটি কালীসাগর পাড় এলাকায় রেখে পাশেই একটি মিস্টির দোকানে কাজে যান। কাজ শেষে ফিরে এসে দেখেন সেখানে গাড়িটি নেই। পরে চুরির বিষয়টি নিশ্চিত হয় কান্নায় ভেঙ্গে পড়েন তিনি।

এদিকে রোববার সন্ধ্যায় চাটমোহর থেকে প্রকাশিত সাপ্তাহিক সময় অসময় পত্রিকার সম্পাদক এবং চাটমোহর ব্যবসায়ী সমিতির সভাপতি বেলাল হোসেন স্বপন কাজীপাড়া মহল্লায় নিজের ব্যবসা প্রতিষ্ঠানের সামনে থেকে তার ব্যবহৃত বাজাজ কোম্পানীর প্লাটিনা ১০০ সিসি (পাবনা-হ-১৩-৬৪৬৮) লাল রংয়ের মোটর সাইকেলটি চুরি হয়।

এ ঘটনায় দু’জনেই থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। এছাড়া গত ১১ মে পৌর শহরের দোলং মহল্লায় কনে দেখতে এসে পার্শ্ববর্তী ফরিদপুর উপজেলার সামিউল আবেদীন নামে এক যুবকের মোটর সাইকেল চুরি হয়। একের পর এক মোটর সাইকেল চুরির ঘটনায় চাটমোহরে এখন চোর আতংক বিরাজ করছে। তবে এখনও পুলিশ কোন গাড়ি উদ্ধার বা চোরকে আটক করতে পারেনি।

এ ব্যাপারে জানতে চাইলে চাটমোহর থানার ওসি সেখ মো. নাসীর উদ্দিন জানান, অভিযোগ পেয়েছি। মোটর সাইকেলগুলো উদ্ধার এবং এই অপরাধের সাথে জড়িতদের ধরতে পুলিশ অভিযান শুরু করেছে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign