চাটমোহরে নিয়ন্ত্রণ হারিয়ে স্কুলে বালু ভর্তি ট্রাক

শনিবার, ২৭ এপ্রিল ২০১৯ | ৩:২৩ অপরাহ্ণ | 946 বার

চাটমোহরে নিয়ন্ত্রণ হারিয়ে স্কুলে বালু ভর্তি ট্রাক
Advertisements

পাবনার চাটমোহরে স্কুলে নিয়ন্ত্রণ হারিয়ে বালু ভর্তি ট্রাক ঢুকে পড়ে স্কুলের মেইন গেট, একটি শ্রেণীকক্ষ এবং একটি দোকান ঘর ধসে পড়েছে। তবে এতে হতাহতের কোন ঘটনা ঘটেনি।

শনিবার ভোরে পৌর শহরের শালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ দূর্ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে ট্রাকটিকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।

স্থানীয়রা জানান, শনিবার ভোর ৪টার ঈশ্বরদী থেকে একটি বালু ভর্তি ট্রাক পার্শ্ববর্তী ভাঙ্গুড়া উপজেলায় যাচ্ছিল। এ সময় চাটমোহর-পাবনা মহাসড়কে রাস্তার পাশে অবস্থিত শালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ঢুকে পড়ে।

এতে ওই বিদ্যালয়ের মেইন গেট, একটি শ্রেণীকক্ষ ও স্কুলের সামনের একটি দোকান ঘর ধসে পড়ে। এ সময় চালক ও হেলপার পালিয়ে যায়। পরে ট্রাকটিকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান উপজেলা নির্বাহী অফিসার সরকার অসীম কুমার, পৌর মেয়র মির্জা রেজাউল করিম দুলাল, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ নাসীর উদ্দিনসহ স্কুল পরিচালনা কমিটির সদস্যরা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোছা. আনোয়ারা খাতুন বলেন, স্কুলের প্রাচীর না থাকায় শ্রেণীকক্ষ, একটি দোকান ঘর ও মেইন গেট ধসে পড়েছে। দিনের বেলা ক্লাস চলাকালীন এমন ঘটনা ঘটলে শিক্ষার্থীদের প্রাণহানির ঘটনা ঘটতে পারতো। অল্পের জন্য বড় ধরণের দূর্ঘটনার হাত থেকে রক্ষা পেয়েছে শিক্ষার্থীরা।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh