চাটমোহরে নারীর চাল আত্মসাতের অভিযোগ মেম্বারের বিরুদ্ধে

বৃহস্পতিবার, ২৩ এপ্রিল ২০২০ | ৯:৫০ পূর্বাহ্ণ | 1596 বার

চাটমোহরে নারীর চাল আত্মসাতের অভিযোগ মেম্বারের বিরুদ্ধে
Advertisements

চাটমোহর উপজেলার পার্শ্বডাঙ্গা ইউনিয়নের বোয়ালিয়া গ্রামের এক নারীর ত্রাণের চাল আত্মসাতের অভিযোগ উঠেছে স্থানীয় ৩ নং ওয়ার্ডের মেম্বার কোমল হোসেনের বিরুদ্ধে। এ বিষয়ে বুধবার (২২ এপ্রিল) দুপুরে ভুক্তভোগী নারী উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দিয়েছেন।

লিখিত অভিযোগে জানা গেছে, পার্শ্বডাঙ্গা ইউনিয়নের ৩ নং ওয়ার্ড বোয়ালিয়া গ্রামের গোলজার হোসেনের স্ত্রী মিনিয়ারা খাতুন। করোনা দূর্যোগে ত্রাণ সহায়তা হিসেবে তার নামে চাল বরাদ্দ দেয়া হয়। কিন্তু তার নামে বরাদ্দকৃত চাল তাকে না দিয়ে ওই ওয়ার্ডের মেম্বার কোমল হোসেন টিপসই দিয়ে চাল আত্মসাত করেন বলে অভিযোগ। এ বিষয়ে ব্যবস্থা চেয়ে মঙ্গলবার দুপরে চাটমোহর উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দেন ওই ভুক্তভোগী নারী।

মিনিয়ারা খাতুন বলেন, প্রধানমন্ত্রী আমাগরে খাইবের দিছে। শিডা মেম্বাররা খাবি ক্যা। শুধু আমারডাই লায়, আরো অনেক মাইনশের চাইল ওই মেম্বার আত্মসাত করিছে। আমি অভিযোগ দেয়ার পর চৌকিদার ১০ কেজি চাইল লিয়ে আমাক দিবের আইছিল। কিন্তু আমি লেই নাই। মেম্বারের বিরুদ্ধে ইউএনও কি ব্যবস্থা লেয় শেইডি আগে দেকপো।

অভিযুক্ত মেম্বার কোমল হোসেন জানান, চৌকিদারকে দিয়ে মিনিয়ার খাতুনের চাল তার বাড়িতে দিতে গিয়ে তাকে বাড়িতে পায়নি। পরে ওই চাল মিনিয়ারার ভাসুরের বাড়িতে রেখে আসে তাকে দেয়ার জন্য। কিন্তু পরে চাল মিনিয়ারাকে দেয়নি তার ভাসুর। এটাই সমস্যা। এখানে আত্মসাতের কিছু নেই।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সরকার মোহাম্মদ রায়হান অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে জানান, আজ বৃহস্পতিবার ওই ইউনিয়নে নিযুক্ত ট্যাগ অফিসার উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা অভিযোগটি তদন্ত করবেন। তদন্ত প্রতিবেদন পাওয়ার পর ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh