চাটমোহরে দৈনিক আমার সংবাদ’র ৭ম বছরে পদার্পণ উদযাপন

শুক্রবার, ১৫ ফেব্রুয়ারি ২০১৯ | ১০:২৯ অপরাহ্ণ | 625 বার

চাটমোহরে দৈনিক আমার সংবাদ’র ৭ম বছরে পদার্পণ উদযাপন
কেক কাটছেন অতিথিরা

আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে পাবনার চাটমোহরে পালিত হয়েছে জাতীয় দৈনিক আমার সংবাদ পত্রিকার ৭ম বছরে পদার্পন উৎসব।

শুক্রবার সন্ধ্যায় চাটমোহর পৌর সদরের জিরো পয়েন্টে বেসরকারি সংস্থা হারডো’র হলরুমে চাটমোহর প্রেসক্লাবের সভাপতি রকিবুর রহমান টুকুনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।

অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চাটমোহর থানার পরিদর্শক (তদন্ত) শরিফুল ইসলাম, পাবনা বিএমএ সভাপতি ডা: গোলজার হোসেন, কেন্দ্রীয় আওয়ামীলীগের উপ-কমিটির সাবেক সহ সম্পাদক আতিকুর রহমান আতিক, চাটমোহর ব্যবসায়ী সমিতির সভাপতি ও সাপ্তাহিক সময় অসময় পত্রিকা সম্পাদক বেলাল হোসেন স্বপন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক খন্দকার বজলুল করিম খাকছার, উপজেলা যুবলীগ সভাপতি সাজেদুর রহমান প্রমুখ।

বক্তারা সাংবাদিকদের সমাজের বিবেক হিসেবে উল্লেখ করে বলেন, সমাজের অসঙ্গতি, অনিয়ম, দুর্নীতি, সমস্যা, সম্ভাবনা তুলে ধরে দেশকে সামনে এগিয়ে নিতে কাজ করেন। তাদের কাজে অনেক সময় বাধা হয়ে দাঁড়ান অনেকে। আবার অনেক সময় প্রভাবিত হয় প্রশাসন ও পুলিশ। তবে সবকিছু পেছনে ফেলে সামনে এগিয়ে যাওয়াই সাংবাদিকদের কাজ। একটি পত্রিকার একটি সংবাদেই উপকৃত হতে পারেন সমাজের অসহায় মানুষ। পাল্টে যেতে পারে উন্নয়ন চিত্র। তাই সাংবাদিক ও পত্রিকাকে সততা ও নিষ্ঠার সাথে তাদের কাজ করে যেতে হবে। বক্তারা দৈনিক আমার সংবাদ পত্রিকার উত্তোরত্তর সাফল্য কামনা করেন।

আলোচনা সভা শেষে কেক কাটেন পত্রিকাটির কেক কাটেন অতিথিরা। অনুষ্ঠানে স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক নেতৃবৃন্দ সহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরে সবাইকে মিষ্টি মুখ করানো হয়।

পুরো অনুষ্ঠান সমন্বয় করেন দৈনিক আমার সংবাদ পত্রিকার চাটমোহর প্রতিনিধি শিমুল বিশ্বাস ও ভাঙ্গুড়া প্রতিনিধি ইকবাল হোসেন।

উল্লেখ্য, দৈনিক আমার সংবাদে ২০১৮ সালে সারাদেশের মধ্যে সেরা ৫ জন উপজেলা প্রতিনিধির একজন মনোনীত হয়েছেন শিমুল বিশ্বাস। গত ১২ ফেব্রেুয়ারি ঢাকায় পত্রিকাটির প্রতিষ্ঠাবার্ষিকী ও প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠানে তার হাতে সেরা প্রতিনিধির ক্রেস্ট তুলে দেন আমার সংবাদের  সম্পাদক হাশেম রেজা।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign