চাটমোহরে দুর্বৃত্তদের হামলায় শ্বশুড় ও পুত্রবধূ আহত

রবিবার, ১২ মে ২০১৯ | ১০:২৩ অপরাহ্ণ | 423 বার

চাটমোহরে দুর্বৃত্তদের হামলায় শ্বশুড় ও পুত্রবধূ আহত
প্রতিকী ছবি
Advertisements

পাবনার চাটমোহরে স্বজনের নামাজে জানাজা শেষে ব্যাটারি চালিত অটোবোরাকে বাড়ি ফেরার পথে দুর্বত্তদের মারপিট ও ধারালো অস্ত্রের আঘাতে শ্বশুড় ও পুত্রবধূ আহত হয়েছেন। শনিবার (১১ মে) রাত ১২টার দিকে চাটমোহর-হান্ডিয়াল সড়কের সোনাহারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে গুরুতর আহতাবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। আহতরা হলেন উপজেলার বিলচলন ইউনিয়নের জাবরকোল গ্রামের নজত সরকারের ছেলে নাসের সরকার (৫৫) ও তার ছেলে রফিকুলের ইসলামের স্ত্রী রেশমা খাতুন (২৫)।

আহতের স্বজনরা জানান, শনিবার বওসা এলাকায় এক নিকট আত্মীয়ের নামাজে জানাজা শেষে রাত ১২টার দিকে নাসের সরকার ও তার ছেলে বৌ রেশমা খাতুন অটোবোরাকে চড়ে বাড়ি ফিরছিলেন।

পথিমধ্যে চাটমোহর-হান্ডিয়াল সড়কের সোনাহারপাড়া ব্রিজের নিকট একদল দুর্বৃত্ত তাদের পথরোধ করে। এরপর টাকা-পয়সা না পেয়ে ওই দু’জনকে মারপিট এবং ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

পরে গুরুতর আহতাবস্থায় তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা। ছিনতাইয়ের উদ্দ্যেশ্যে দুর্বৃত্তরা এই ঘটনা ঘটিয়েছে বলে জানান আহতের স্বজনরা।

চাটমোহর থানার ওসি সেখ মো. নাসীর উদ্দিন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং আহতদের সাথে কথা বলেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানান ওসি।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh