চাটমোহরে দুই দরিদ্র কৃষকের ঘর আগুনে পুড়ে ছাই

সোমবার, ০২ মার্চ ২০২০ | ৮:০১ অপরাহ্ণ | 662 বার

চাটমোহরে দুই দরিদ্র কৃষকের ঘর আগুনে পুড়ে ছাই

পাবনার চাটমোহরে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডে দুই দরিদ্র কৃষকের বসতঘর পুড়ে ছাই হয়েছে। রোববার দিবাগত রাতে উপজেলার ডিবিগ্রাম ইউনিয়নের বাঙালা গ্রামে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে দু’জনের নগদ টাকাসহ প্রায় ১০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন তারা।

সরেজমিনে গিয়ে জানা যায়, বাঙালা গ্রামের দরিদ্র কৃষক জামাত আলী ও তার স্ত্রী ঘরে তালা দিয়ে রোববার পাশের গ্রামের এক নিকট আত্মীয়ের বাড়িতে বেড়াতে যান। গভীর রাতে ওই ঘরের বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তেই আগুনের লেলিহান শিখা ছড়িয়ে পড়ে চারিদিকে।

এ সময় আবদুর রহিম নামের প্রতিবেশী এক কৃষকের বসত ঘরেও আগুন লাগে। এতে গরু কেনার জন্য জামাত আলীর ঘরে রাখা নগদ ৫০ হাজার টাকা, আসবাবপত্র, ধান-চাল এবং আবদুর রহিমেরও বসত ঘরের সবকিছু পুড়ে ছাই হয়ে যায়। সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছানোর আগেই আগুন নিয়ন্ত্রণে আনে এলাকাবাসী।

ঘটনার সত্যতা নিশ্চিত করে উপজেলা নির্বাহী কর্মকর্তা সরকার মোহাম্মদ রায়হান বলেন, ক্ষতিগ্রস্থ দুই পরিবারকে সহযোগিতার জন্য চেয়ারম্যানকে বলা হয়েছে। পাশাপাশি ঘরের জন্য আবেদন করতে বলা হয়েছে। আবেদনের প্রেক্ষিতে পরবর্তীতে সহযোগিতা করা হবে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign