আচরণবিধি লঙ্ঘন

চাটমোহরে তিন প্রার্থীর ১০ হাজার টাকা জরিমানা

বৃহস্পতিবার, ০৭ মার্চ ২০১৯ | ৬:৫৭ অপরাহ্ণ | 1396 বার

চাটমোহরে তিন প্রার্থীর ১০ হাজার টাকা জরিমানা
প্রতিকী ছবি
Advertisements

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে পাবনার চাটমোহরে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে দুই চেয়ারম্যান ও এক ভাইস চেয়ারম্যান প্রার্থীর জরিমানা আদায় এবং বিলবোর্ড ও তোরণ অপসারণ করেছেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও এসিল্যান্ড মো. ইকতেখারুল ইসলাম।

বৃহস্পতিবার সকাল থেকে বিকেল পর্যন্ত একটানা উপজেলার ছাইকোলা থেকে শুরু করে পৌর শহরের বিভিন্ন এলাকায় থানা পুলিশের সহযোগিতায় এ অভিযান পরিচালনা করেন তিনি।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা গেছে, চেয়ারম্যান প্রার্থী আবদুল হামিদ মাস্টার (ঘোড়া মার্কা) তোরণ নির্মাণ করায় ৫ হাজার টাকা, আবদুল আলীম (দোয়াত-কলম) দু’টি প্রচারমাইক একই ভ্যানে ব্যবহার করে প্রচারণা চালানোর অভিযোগে ২ হাজার টাকা এবং ভাইস চেয়ারম্যান প্রার্থী শাহ আলম (মাইক মার্কা) কাঠের ফ্রেমে পোস্টার লাগানোর অপরাধে ৩ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া দেড় শতাধিক বিলবোর্ড ও ৫টি তোরণ অপসারণ করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট।

চাটমোহর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. ইকতেখারুল ইসলাম বলেন, ‘উপজেলা পরিষদ নির্বাচন যতই ঘনিয়ে আসছে প্রার্থীদের আচরণবিধি লঙ্ঘনের মাত্রা ততই বেড়ে যাচ্ছে। তাই নির্বাচনে শৃঙ্খলা ফিরিয়ে আনতে অভিযান চালানো হয়েছে এবং এখন থেকে এ অভিযান অব্যাহত থাকবে।’

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh