চাটমোহরে তিন ক্রিকেট জুয়াড়ি আটক

রবিবার, ০১ সেপ্টেম্বর ২০১৯ | ১১:০৮ অপরাহ্ণ | 406 বার

চাটমোহরে তিন ক্রিকেট জুয়াড়ি আটক
Advertisements

পাবনার চাটমোহরে অভিযান চালিয়ে তিন ক্রিকেট জুয়াড়িকে আটক করেছে পুলিশ। শনিবার রাত পৌনে ১২টার দিকে উপজেলার মূলগ্রাম ইউনিয়নের অমৃতকৃন্ডা (রেলবাজার) এলাকার একটি কনফেকশনারীর দোকান থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন, মূলগ্রাম ইউনিয়নের অমৃতকৃন্ডা গ্রামের ফজলুল রহমানের ছেলে ফরিদুল ইসলাম (৩০), কুবির দিয়ার গ্রামের মৃত আবদুস সবুরের ছেলে বসির আহম্মেদ (৩৮) ও নেউতিগাছা গ্রামের আরশেদ আলীর ছেলে মিজানুর রহমান (২৮)।

পুলিশ জানায়, শনিবার রাতে কেপিএল টি-২০ ক্রিকেট খেলা নিয়ে আটক তিনজন অমৃতকৃন্ডা (রেলবাজার) এলাকার একটি কনফেকশনারীর দোকানে বসে টাকা দিয়ে জুয়া খেলছিল এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালায় পুলিশ।

পরে জুয়া খেলার কথা স্বীকার করায় তাদেরকে আটক করে থানায় নিয়ে আসা হয়। আটক তিন জুয়াড়িসহ এলাকার বেশ কয়েকজন দীর্ঘদিন ধরে বিভিন্ন সময় ক্রিকেট খেলা নিয়ে জুয়া খেলে আসছিল।

এ ঘটনায় থানায় জুয়া আইনে মামলা দায়েরের পর রোববার দুপুরে তাদের গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে জানায় পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন চাটমোহর থানার ওসি সেখ নাসীর উদ্দিন।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh