চাটমোহরে ট্রেনের টিকেটসহ দুই কালোবাজারী আটক

শুক্রবার, ২৪ আগস্ট ২০১৮ | ২:৫৪ অপরাহ্ণ | 424 বার

চাটমোহরে ট্রেনের টিকেটসহ দুই কালোবাজারী আটক
আটক দুই কালোবাজারী

পাবনার চাটমোহরে আন্ত:নগর ট্রেনের টিকেট ও নগদ টাকাসহ দুই কালোবাজারীকে আটক করেছে পুলিশ।  শুক্রবার ভোররাতে তাদের আটক করা হয়।

আটক দুই কালোবাজারী হলো- উপজেলার কুবিরদিয়ার গ্রামের রফিকুল ইসলাম সুরুজের ছেলে আবিদ হাসান সুজন (২৭) ও বদিউজ্জামান বুদুর ছেলে রায়হান হোসেন (২৭)।

চাটমোহর সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার তাপস কুমার পাল জানান, এ বছর চাটমোহর রেলস্টেশনে টিকেট কালোবাজারী বন্ধে পুলিশের নজরদারি বাড়ানো হয়। স্টেশনে নিয়োজিত করা হয় সার্বক্ষনিক পুলিশি পাহাড়া। টিকেট কালোবাজারীর উদ্দেশ্যে চাটমোহর রেলস্টেশনের পাশে অমৃতকুন্ডা মসজিদ এলাকায় দুই কালোবাজারী অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আবিদ ও রায়হানকে আটক করা হয়।

এ সময় তাদের শরীর তল্লাসী করে ভাঙ্গুড়া স্টেশন থেকে ঢাকাগামী বিভিন্ন আন্ত:নগর ট্রেনের ৯৯টি ননএসি ও ৩টি এসি টিকেট এবং নগদ ৪ হাজার ৫২২ টাকা উদ্ধার করা হয়। এ ঘটনায় মামলা দায়ের করে আটক দুইজনকে পাবনা আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign