চাটমোহরে ট্রাকের ধাক্কায় দুই গৃহবধূ নিহত

বৃহস্পতিবার, ১১ এপ্রিল ২০১৯ | ৭:১৪ অপরাহ্ণ | 1797 বার

চাটমোহরে ট্রাকের ধাক্কায় দুই গৃহবধূ নিহত

পাবনার চাটমোহরে ট্রাকের ধাক্কায় দুই গৃহবধূ নিহত হয়েছেন। বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে পাবনা-চাটমোহর মহাসড়কের শিমুলতলা এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, পাবনা সদর উপজেলার বাংলাবাজার এলাকার রবিউল ইসলামের স্ত্রী হাসিনা খাতুন (৪৫) ও লস্করপুর গ্রামের মতিয়ার হোসেনের স্ত্রী ফিরোজা খাতুন (৪৮)।

আহত হয়েছেন আরও তিন জন। এদের মধ্যে আনছার আলী নামে আহত একজনের নাম পাওয়া গেলেও অপর দু’জনের নাম পাওয়া যায়নি।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার সকালে উপজেলার মূলগ্রাম ইউনিয়নের শিবপুর গ্রামে তোফাজ্জল প্রামানিকের বাড়িতে তার কয়েকজন আত্মীয় বেড়াতে আসেন।

বিকেলে একটি ব্যাটারি চালিত অটোভ্যানে চড়ে বাড়ি ফেরার পথে শিমুলতলা এলাকায় আঞ্চলিক সড়ক থেকে পাবনা-চাটমোহর মহাসড়কে ভ্যানটি ওঠার সময় চাটমোহর থেকে পাবনাগামী দ্রুত গতির একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-১১-০০৭৯) ধাক্কা দিলে ভ্যানের আরোহীরা গুরুতর আহত হন।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে পাবনা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক হাসিনা খাতুন ও ফিরোজা খাতুনকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহতদের হাসপাতালে ভর্তি করা হয়। এদিকে দূর্ঘটনার পর চালক পালিয়ে গেলেও স্থানীয়রা ওসমান প্রামানিক নামে ট্রাকের হেলপার ও ট্রাকটি আটক করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ নাসীর উদ্দিন জানান, দূর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। সেখান থেকে হেলাপর ও ট্রাকটি আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign