চাটমোহরে টিসিবির পণ্য কিনতে দীর্ঘ সারি ভোক্তাদের

সোমবার, ৩০ মার্চ ২০২০ | ৯:২২ অপরাহ্ণ | 216 বার

চাটমোহরে টিসিবির পণ্য কিনতে দীর্ঘ সারি ভোক্তাদের
Advertisements

পাবনার চাটমোহরে করোনা ভাইরাস আতঙ্কে এখন ঘরবন্দি সাধারণ মানুষ। নিত্য প্রয়োজনীয় জিনিষপত্রের দোকানপাট খোলা থাকলেও সংখ্যায় অল্প। গত একসপ্তাহ ধরে সীমাহীন দুর্ভোগে পড়েছেন স্বল্প আয়ের খেটে খাওয়া মানুষ।

তাই মানুষের দুর্ভোগ লাঘবে উপজেলায় ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি) শুরু করেছে খোলা বাজারে পণ্য বিক্রি। সোমবার সকালে পৌর শহরের স্টার মোড়ে ভ্রাম্যমাণ ট্রাকে করে নায্যে মূল্যে পণ্যে বিক্রি করেন টিসিবির ডিলার নিরব এন্টারপ্রাইজ।

কম দামে পণ্যে পেয়ে নিরাপদ দূরত্ব বজায় না মেনেই হুমড়ি খেয়ে পড়েন ক্রেতারা। কম দামে পণ্য বিক্রির খবর শুনে ক্রেতারা ছুটে আসেন টিসিবির ভ্রাম্যমাণ ট্রাকের সামনে। লাইনে দাঁড়িয়ে নারী-পুরুষ ক্রেতারা নায্যে মূল্যের পণ্য কেনেন।

তিনটি পণ্যের মধ্যে ছিল মশুরের ডাল, তেল ও চিনি। প্রতি কেজি চিনি বিক্রি হয় ৫০ টাকায়, প্রতি কেজি মশুরের ডাল বিক্রি হয় ৫০ টাকায় এবং সয়াবিন তেল প্রতিকেজি বিক্রি হয় ৮০ টাকা দরে।

উপজেলার তিনটি স্থানে ডিলারের মাধ্যমে নায্যে মূল্যে পণ্য বিক্রি করছে টিসিবি। নায্য মূল্যে পণ্যে পেয়ে ভোক্তাদের মধ্যে স্বস্তি দেখা দিয়েছে।

টিসিবির ট্রাক সেল ডিলার নিরব এন্টারপ্রাইজের মালিক মকলেছুর রহমান জানান, বাজারের চেয়ে প্রতিটি পণ্যের মূল্য ১৫/২০ কম। যার কারণে দীর্ঘ লাইনে দাঁড়িয়ে কষ্ট করে হলেও ভোক্তারা পণ্যে কিনেছেন। আগামী তিনদিন বিভিন্ন পয়েন্টে টিসিবির পণ্যে বিক্রি করা হবে বলেও জানান তিনি।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh