চাটমোহরে জেলা তথ্য অফিসের আয়োজনে আলোচনা সভা

সোমবার, ০৬ মে ২০১৯ | ১১:৩০ অপরাহ্ণ | 440 বার

চাটমোহরে জেলা তথ্য অফিসের আয়োজনে আলোচনা সভা
Advertisements

দেশের উন্নয়ন, অগ্রগতি, অর্জন ও সাফল্য বিষয়ে জনগণকে অবহিতকরণ এবং উন্নয়ন কার্যক্রমে সম্পৃক্তকরণের লক্ষ্যে পাবনার চাটমোহরে আলোচনা সভা ও চলচ্চিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুর ১২টায় জেলা তথ্য অফিসের আয়োজনে এবং উপজেলা প্রশাসনের সহযোগিতায় উপজেলা পরিষদের হলরুমে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এর আগে সকালে ইউএনও’র সভাকক্ষে চাটমোহরে কর্মরত দেশের বিভিন্ন জাতীয় ও স্থানীয় পত্রিকার সাংবাদিকদের নিয়ে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার সরকার অসীম কুমারের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন, জেলা সিনিয়র তথ্য অফিসার মো. ফরহাদ হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান ফিরোজা পারভীন, উপজেলা প্রকৌশলী মো. শহিদুল ইসলাম, সহকারী শিক্ষা অফিসার কামরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মালেক, ধর্ম বিষয়ক সম্পাদক শামসুজ্জোহা, ইউপি চেয়ারম্যান নবীর উদ্দিন মোল্লা, ব্যবসায়ী সমিতির সভাপতি কেএম বেলাল হোসেন স্বপন প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন সহকারী তথ্য অফিসার আবদুল আওয়াল।

এ সময় বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh