চাটমোহরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন

রবিবার, ১০ মার্চ ২০১৯ | ৩:২৩ অপরাহ্ণ | 363 বার

চাটমোহরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন
Advertisements

‘দুর্যোগ মোকাবেলায় প্রস্তুতি হ্রাস করবে জীবন ও সম্পদের ঝুঁকি’ এই প্রতিপাদ্যে পাবনার চাটমোহরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন করা হয়েছে। রোববার দিবসটি উপলক্ষে সকাল ১১টায় উপজেলা চত্ত্বর থেকে একটি র‌্যালি বের হয়ে পুরো শহর প্রদক্ষিণ করে শহীদ মিনার চত্ত্বরে শেষ হয়। এরআগে উপজেলা শিল্পকলা অ্যাকাডেমিতে অনুষ্ঠিত হয় চিত্রাংকন প্রতিযোগিতা।

পরে ভূমিকম্প ও অগ্নিকান্ডে করণীয় বিষয়ক মহড়া প্রদর্শন করেন চাটমোহর ফায়ার সার্ভিসের সদস্যরা।

উপজেলা নির্বাহী অফিসার সরকার অসীম কুমারের সভাপতিত্বে ও সহকারী ইনসট্রাকটর কল্যাণ কুমারের পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য দেন, সমাজসেবা কর্মকর্তা মো. রেজাউল করিম, পল্লী উন্নয়ন কর্মকর্তা মো. হাসানুজ্জামান, এ্যাকাডেমিক সুপারভাইজার মো. গোলাম মোস্তফা, পিআইও অফিসের উপ-সহকারী প্রকৌশলী মো. রাকিবুল ইসলাম, যুব উন্নয়ন কর্মকর্তা আবদুল হালীম, চাটমোহর ফায়ার স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নজরুল ইসলাম, একটি বাড়ি একটি বাড়ি খামার প্রকল্পের উপজেলা সমন্বয়কারী অফিসার খলিলুর রহমান, উপজেলা কৃষক লীগের সভাপতি আবদুল মান্নান মোন্নাফ, প্রেসক্লাবের সভাপতি রকিবুর রহমান টুকুন, সাংবাদিক হেলালুর রহমান জুয়েল।

এ সময় সরকারি-বেসরকারি কর্মকর্তা-কর্মচারি, শিক্ষক-শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণি পেশার নারী-পুরুষ উপস্থিত ছিলেন। উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের আয়োজনে দিবসটি উদযাপিত হয়।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh