চাটমোহরে জমি দখলে নিতে ঘর ভাঙচুরের অভিযোগ

শনিবার, ২২ জুন ২০১৯ | ১০:০২ অপরাহ্ণ | 418 বার

চাটমোহরে জমি দখলে নিতে ঘর ভাঙচুরের অভিযোগ
ভাংচুর করা ঘর
Advertisements

পাবনার চাটমোহরে ভাইয়ের জমি দখলে নিতে ঘর ভাংচুরের অভিযোগ উঠেছে অপর তিন সহোদরের বিরুদ্ধে। শুক্রবার (২১ জুন) রাতে এ ঘটনা ঘটে।

এ ঘটনার প্রতিবাদ করলে ভুক্তভোগী জামাত আলী ও তার ছেলে অনাবিল সংবাদ পত্রিকার সম্পাদক প্রভাষক ইকবাল কবীর রনজুকে প্রাণনাশের হুমকী দিয়েছে অভিযুক্তরা।

এ ব্যাপারে জামাত আলী বাদী হয়ে শনিবার (২২ জুন ) চাটমোহর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

 

অভিযোগ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, জামাত আলীর পিতা আলহাজ্ব এনায়েত আলীর মৃত্যুর পর প্রায় দুই বছর পূর্বে উত্তরসেনগ্রাম মৌজার আর এস খতিয়ান ২৫৮, দাগ নং ২২৬৫ এর ৪৬ শতক জমি জামাত আলী ও তার ভাইয়েরা ভাগাভাগি করে নেন।

জামাত আলী তার অংশে টিনের একটি ঘর উত্তোলন করেন। প্রায় ৩০টি মেহগনি গাছ ও দশ বারোটি লেবু গাছ লাগান। গাছ গুলো জমিতে বিদ্যমান থাকলে গত রমজান মাসে টিনের ঘরের চালাটি ঝড়ে উড়ে যায়।

গত শুক্রবার (২১ জুন) তিনি সেখানে একটি ঘর উত্তোলন করেন। জামাত আলীর এ জমিটি দখলে নেওয়ার জন্য শুক্রবার দিবাগত রাতে এবং শনিবার সকালে দুই দফায় তার ভাই অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা ওয়াজ উদ্দিন (আর.আই), জোনাব আলী ও আবু তালেব ঘরটি ভেঙে পাশে ফেলে রাখেন।

জামাত আলী এ ঘটনার প্রতিবাদ করলে তারা জামাত আলী ও তার ছেলে ইকবাল কবীর রনজুকে প্রাণ নাশের হুমকী দেন। পরে জামাত আলী চাটমোহর থানায় লিখিত অভিযোগ দেন।

 

এ ব্যাপারে চাটমোহর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাসীর উদ্দিন জানান, এ ব্যাপারে একটি অভিযোগ পেয়েছি। তদন্তের জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছিলাম। প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh