চাটমোহরে ছেলের হাতে বাবা খুন

মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯ | ৮:১২ অপরাহ্ণ | 2730 বার

চাটমোহরে ছেলের হাতে বাবা খুন
নিহত খন্দকার ছানোয়ার হোসেন

পাবনার চাটমোহরে ছেলে ইসমাইল হোসেনের ছুঁড়ে মারা ইটের আঘাতে খুন হয়েছেন বাবা খন্দকার ছানোয়ার হোসেন (৫৭)। আজ মঙ্গলবার সন্ধ্যা ছয়টার দিকে উপজেলার হরিপুর ইউনিয়নের তেবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ছানোয়ার হোসেন ওই গ্রামের মৃত আব্দুল ওহাবের ছেলে এবং তিনি ঈশ্বরদী ডাক বিভাগের (ঈশ্বরদী কলোনী পোস্ট অফিস) নাইট গার্ড হিসেবে কর্মরত ছিলেন। শারীরিক অসুস্থতার কারনে তিনি ছুটি নিয়ে বাড়িতে অবস্থান করছিলেন।

স্থানীয়রা জানান, বিকেলে ছেলে ইসমাইলের স্ত্রীর সাথে তার মায়ের তর্ক-বিতর্ক ও ধাক্কাধাক্কি হয়। এ খবর শুনে ইসমাইল বাড়িতে ফিরে তার মা কে মারতে উদ্যত হলে বাবা ছানোয়ার তাকে বাধা দেন। এ সময় তিনি লাঠি দিয়ে ছেলে ইসমাইলকে মারতে শুরু করলে তিনি দৌঁড় দেন। এক পর্যায়ে রাস্তা থেকে ইট তুলে তার বাবাকে লক্ষ্য করে ছুঁড়ে মারেন ইসমাইল।

মাথায় ইটের আঘাত লেগে মাটিতে লুটিয়ে পড়েন বাবা ছানোয়ার। এ সময় তার প্রচুর রক্তক্ষরণ হয়। প্রথমে তাকে হরিপুর বাজারের পল্লী চিকিৎসক রতন কুমারের কাছে নিয়ে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ নাসীর উদ্দিন জানান, লাশ উদ্ধার করে থানায় রাখা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে। সেইসাথে অভিযুক্ত ছেলে ইসমাইলকে ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign