চাটমোহরে ছুরিকাঘাতে এক ব্যক্তি আহত, আটক ১

রবিবার, ১৯ মে ২০১৯ | ১২:০০ পূর্বাহ্ণ | 421 বার

চাটমোহরে ছুরিকাঘাতে এক ব্যক্তি আহত, আটক ১
ছুরিকাঘাতে আহত ব্যক্তিকে দেখতে হাসপাতালে এএসপি সজীব শাহরীন। ইনসেটে আহত আবু হানিফ

তারাবি নামাজ পড়ে বাড়ি ফেরার পথে অজ্ঞাত ব্যক্তির ছুরিকাঘাতে আবু হানিফ (৪৮) নামে এক ব্যক্তি আহত হয়েছেন। শনিবার রাত ৯টার দিকে পাবনার চাটমোহর উপজেলার হরিপুর ইউনিয়নের চূর্ণকার পাড়ায় এ ঘটনা ঘটে।

পরে রক্তাক্ত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। তিনি ওই গ্রামের মো. নাজমুল হোসেনের ছেলে এবং হরিপুর দূর্গাদাস স্কুল এন্ড কলেজের লাইব্রেরিয়ান।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে হাফিজ উদ্দিন ওরফে কানা হাফিজ নামের একজনকে আটক করেছে পুলিশ। সে হরিপুর মৃধাপাড়া গ্রামের খুজি প্রামানিকের ছেলে।

আহত ওই ব্যক্তির বরাত দিয়ে স্থানীয়রা জানান, শনিবার রাত ৯টার দিকে হরিপুর বাজার মসজিদে তারাবি নামাজ পড়ে বাড়ি ফিরছিলেন আবু হানিফ। বাড়ির গেটে পৌঁছামাত্র আগে থেকে ওঁৎ’ পেতে থাকা অজ্ঞাত এক ব্যক্তি এ সময় আবু হানিফের বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

এতে তিনি বুকের ডান দিকে আঘাত পান। পরে তার চিৎকারে স্থানীয়রা এসে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন কর্তব্যরত চিকিৎসক।

এদিকে ঘটনার খবর পেয়ে হাসপাতালে আহত আবু হানিফকে দেখতে যান সহকারী পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) সজীব শাহরীন, ওসি সেখ মো. নাসীর উদ্দিন।

চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মো. রুহুল কুদ্দুস ডলার বলেন, আবু হানিফ নামের ওই ব্যক্তির বুকে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

ঘটনার ব্যাপারে চাটমোহর থানার ওসি সেখ নাসীর উদ্দিন বলেন, হাফিজ উদ্দিন ওরফে কানা হাফিজ নামের একজনকে আটক করা হয়েছে। লিখিত অভিযোগ পাওয়ার পর তার বিরুদ্ধে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign