চাটমোহরে ছাত্রলীগ নেতা গ্রেফতার

বৃহস্পতিবার, ২৫ অক্টোবর ২০১৮ | ৪:৫৬ অপরাহ্ণ | 567 বার

চাটমোহরে ছাত্রলীগ নেতা গ্রেফতার
ছবি- সোহেল রানা (সংগৃহীত ছবি))

পাবনার চাটমোহরে প্রতারণার অভিযোগে সোহলে রানা (২৭) নামে এক ছাত্রলীগ নেতাকে আটক করেছে পুলিশ। বুধবার দিবাগত রাতে উপজেলা হান্ডিয়াল ইউনিয়নের স্থল গ্রাম থেকে তাকে আটক করা হয়। সে ওই গ্রামের আশরাফ আলীর ছেলে এবং হান্ডিয়াল ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক।

এ ঘটনায় আটক সোহেলের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মামলা দায়েরের পর গ্রেফতার দেখিয়ে বৃহস্পতিবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, সোহেল গত একসপ্তাহ ধরে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ ৪৯০ জন পোস্ট পেইড মোবাইল ব্যবহারকারী গ্রাহককে এসএমএস পাঠিয়ে এবং ফোন করে ‘মোবাইলের বিল পরিশোধ করা হয়েছে’ বলে বিকাশে টাকা দাবি করেন। এরমধ্যে অজ্ঞাত দুই ব্যক্তি সোহেলের কথামতো তার ব্যক্তিগত বিকাশ নম্বরে বেশকিছু টাকা পাঠান।

পরে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা চাটমোহর থানাকে বিষয়টি জানালে থানা পুলিশ গোপনে তদন্ত শুরু করে এবং এর সত্যতা পায়। আটকের পর পুলিশের জিজ্ঞাসাবাদের ঘটনার সত্যতা স্বীকার করে সোহেল।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদ্য যোগদানকৃত চাটমোহর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মো. নাসির উদ্দিন বলেন, ‘প্রতারণার বিষয়টি প্রমাণিত হওয়ায় তার (সোহেল) বিরুদ্ধে থানায় মামলা দায়েরের পর বৃহস্পতিবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।’

এ ব্যাপারে উপজেলা ছাত্রলীগের সভাপতি আবদুল আলীম বলেন, ‘অপরাধীর কোন দল নেই। এর দায় সংগঠন নেবে না। এটা তার ব্যক্তিগত বিষয়। ঘটনাটি আমি জেলা ছাত্রলীগ নেতাদের জানিয়েছি।’

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign