চাটমোহরে ছদ্মবেশে বখাটে ধরলেন এএসপি

বৃহস্পতিবার, ২৯ আগস্ট ২০১৯ | ৯:২১ অপরাহ্ণ | 530 বার

চাটমোহরে ছদ্মবেশে বখাটে ধরলেন এএসপি
Advertisements

পাবনার চাটমোহরে ছদ্মবেশে (সাদা পোশাকে) স্কুলের সামনে থেকে চার বখাটেকে আটক করলেন সহকারী পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) সজীব শাহরীন। বৃহস্পতিবার সকাল ১০টায় উপজেলার ছাইকোলা ইউনিয়নের বোয়াইলমারী উচ্চ বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

এ সময় সৌমিক হাসান, শরিফুল ইসলাম, সোহেল ইসলাম দিপু ও শাকিল হোসেন নামে চার বখাটেকে আটক করে পুলিশ।

জানা গেছে, বেশকিছু দিন ধরে বোয়াইলমারী উচ্চ বিদ্যালয়ের সামনে দু’টি পান-সিগারেটের দোকানের সামনে দাঁড়িয়ে বখাটেরা ওই স্কুলের ছাত্রীদের উক্তত্য করতো এবং স্কুলের আসা-যাওয়ার পথে রাস্তায় বেপরোয়া গতিতে মোটর সাইকেল চালিয়ে ছাত্রীদের ইভটিজিং করতো। বিষয়টি স্থানীয় এক ব্যক্তি এএসপিকে মোবাইলের মাধ্যমে জানালে বৃহস্পতিবার তিনি (এএসপি) মোটর সাইকেল চালিয়ে ছদ্মবেশ (সাদা পোশাকে) ওই স্কুলের সামনে গিয়ে বসে থাকেন।

এরপর সময় গড়ানোর সাথে সাথে বখাটেদের আনাগোনা শুরু হলে এএসপি সজীব শাহরীন ও পুলিশের অন্যান্য সদস্যরা ওই এলাকায় অভিযান শুরু করেন এবং চার বখাটেকে আটক করে থানায় নিয়ে আসেন। এ সময় স্কুলের সামনের ওই দু’টি দোকান থেকে বেশকিছু সিগারেট জব্দ করে স্থানীয় ইউপি সদস্য রেজাউল করিমের কাছে হস্তান্তর করে এএসপি।

পরে এএসপি বোয়াইলমারী উচ্চ বিদ্যালয়ের অষ্টম, নবম ও দশম শ্রেণীর ছাত্রীদের ক্লাসে গিয়ে বাল্য বিয়ে ও ইভটিজিংয়ের ব্যাপারে তিনি বক্তব্য দেন এবং প্রত্যেক ছাত্রীকে এএসপির মোবাইল নাম্বার দিয়ে ইভটিজিংয়ের শিকার হলে তাকে মোবাইলের মাধ্যমে জানানোর কথা বলেন।

এএসপি সজীব শাহরীন বলেন, ইভটিজিং বা বখাটাদের ব্যাপারে পুলিশ সবসময় তৎপর রয়েছে। কোন ভাবেই এসব অপকর্ম মেনে নেয়া হবে না। এখন থেকে প্রতিদিন স্কুল-কলেজ চলাকালীন পুলিশের তৎপরতা বাড়ানো হবে বলে জানান তিনি।

ঘটনার ব্যাপারে চাটমোহর থানার ওসি সেখ নাসীর উদ্দিন বলেন, আটককৃত চার যুবকের সবাই কলেজ ছাত্র। উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে আটকৃতরা ভবিষ্যতে এমন কাজ আর করবে না মর্মে মুচলেকা দিলে ওই চার যুবককে তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh