চাটমোহরে চালককে মারধর করে অটো বোরাক ছিনতাই

বৃহস্পতিবার, ০৯ মে ২০১৯ | ১২:৪৫ পূর্বাহ্ণ | 528 বার

চাটমোহরে চালককে মারধর করে অটো বোরাক ছিনতাই
Advertisements

পাবনার চাটমোহরে চালককে মারধর করে অটো বোরাক ছিনতাই করে পালিয়েছে অজ্ঞাত দুর্বৃত্তরা। বুধবার রাত ১১টার দিকে বৃ-গুয়াখড়া গোরস্থানের সামনে এ ঘটনা ঘটে।

আহত অটো বোরাক চালক শাহীন আলম উপজেলার মথুরাপুর ইউনিয়নের বৃ-গুয়াখড়া গ্রামের ওসমান প্রামানিকের ছেলে। পরে তাকে আহতাবস্থায় উদ্ধার করে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন স্থানীয়রা।

জানা গেছে, দীর্ঘদিন ধরে শাহীন রামনগর ঘাট এলাকার জনৈক এক ব্যক্তির কাছ থেকে ভাড়া নিয়ে অটো বোরাক চালিয়ে আসছিলেন। বুধবার রাত ১১টার দিকে কাজ শেষে গাড়ি নিয়ে বাড়ি ফেরার পথে বৃ-গুয়াখড়া গোরস্থানের সামনে আগে থেকে ওঁৎ পেতে থাকা ৭/৮ জন অজ্ঞাত দুর্বৃত্ত তার পথরোধ করে।

পরে তার পরনের লুঙ্গি ছিড়ে শাহীনের হাত-পা বেঁধে মারধর করে অটো বোরাক নিয়ে পালিয়ে যায়। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন সহকারী পুলিশ সুপার (চাটমোহর সার্র্কেল) সজীব শাহরীন, ওসি সেখ মো. নাসির উদ্দিন, ওসি (তদন্ত) মো. শরিফুল ইসলাম। পরে তারা আহত শাহীনকে দেখতে হাসপাতালে যান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ মো. নাসীর উদ্দিন জানান, গাড়িটি উদ্ধারে এবং দুর্বৃত্তদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে। বিস্তারিত পরে জানানো হবে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh