চাটমোহরে চার ব্যবসায়ীর উদ্যোগে মাস্ক-সাবান বিতরণ

বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০ | ৯:০৫ অপরাহ্ণ | 256 বার

চাটমোহরে চার ব্যবসায়ীর উদ্যোগে মাস্ক-সাবান বিতরণ
Advertisements

করোনাভাইরাস প্রতিরোধে মানবিক দৃষ্টান্ত স্থাপনে নানান উদ্যোগ গ্রহন করছে বিভিন্ন সরকারি বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠান। সেইসাথে অনেক ব্যক্তি, সংগঠন নিজেদের উদ্যোগেও নিচ্ছে সচেতনতামুলক কর্মসূচী।

তারই অংশ হিসেবে চাটমোহরের চার ব্যবসায়ী উপজেলা ব্যবসায়ী সমিতির সহ-সভাপতি শেখ জিয়ারুল হক সিন্টু, দপ্তর সম্পাদক নুর মোহাম্দ রান্টু, সমাজ কল্যাণ সম্পাদক রবিউল ইসলাম ও সাবেক কার্যনির্বাহী সদস্য বকুল হোসেন তাদের ধারাবাহিক কার্যক্রমে এবার  ব্যাক্তিগত অর্থায়নে ক্রয়কৃত প্রায় দুই শতাধিক মাস্ক ও শতাধিক জীবানুনাষক সাবান বিতরণ করেছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর জরুরি বিভাগে দায়িত্বরত ডাক্তারদের হাতে বেশ কিছু মাস্ক তুলে দেয়া হয় চিকিৎস্যা সেবা নিতে আসা রোগীদের জন্য।

চাটমোহর পুরাতন বাজারের মুরগি বাজার, মাছ বাজার, মাছের অিাড়ৎ, সবজির আড়ৎ, সবজি বাজার, মুদিখানা, পান সুপারি বাজারে ব্যাবসায়ীদের জন্য একটি করে সাবান ও মাস্ক এবং ক্রেতাদের জন্য শুধু মাস্ক বিতরন করা হয়।

হাসপাতাল গেট থেকে থানা মোড় আমতলা পর্যন্ত ভ্যানচালক ও যাত্রীদের কে মাস্ক দেয়া সহ চাটমোহর থানার ডিউটিরত পুলিশ কর্মকতা, টহলরত পুলিশের গাড়ির কর্মকর্তা ও সেবা নিতে আসা সাধারন মানুষদেরও মাস্ক বিতরন করা হয়।

থানা মোড় আমতলাতে স্থাপনকৃত মানবতার দেয়ালেও বেশ কিছু মাস্ক ঝুলিয়ে দেয়া হয়।

এ সময় তাদের সাথে উপস্থিত ছিলেন নজরুল ইসলাম, এনামুল হক ও সাইফুল ইসলাম মোল্লা মেম্বার । মানবিক এমন উদ্যোগ গ্রহন ও বাস্তবায়ন অব্যাহত থাকবে বলে জানান উদ্যোক্তা চার ব্যবসায়ী।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh