চাটমোহরে ঘুরে ঘুরে শীতার্ত মানুষকে কম্বল দিলেন ইউএনও

সোমবার, ২৩ ডিসেম্বর ২০১৯ | ২:২৬ অপরাহ্ণ | 1003 বার

চাটমোহরে ঘুরে ঘুরে শীতার্ত মানুষকে কম্বল দিলেন ইউএনও

সারাদেশের ন্যায় পাবনার চাটমোহরেও গত কয়েকদিন ধরে শৈত প্রবাহের কারণে জবুথবু অবস্থা ছিন্নমূল শীতার্ত মানুষের। এবার সেইসব মানুষের পাশে দাঁড়ালেন উপজেলা নির্বাহী অফিসার সরকার মোহাম্মদ রায়হান।

রোববার রাত সাড়ে দশটার দিকে তিনি আচমকা চাটমোহর রেলষ্টেশনে অসহায় দরিদ্র মানুকে একটি করে কম্বল দেন। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এই কম্বলগুলো নিজে ঘুরে ঘুরে বিতরণ করেন ইউএনও।

সরকার মোহাম্মদ রায়হান জানান, অনুষ্ঠান করে দিতে গেলে যাদের প্রয়োজন সেই প্রকৃত মানুষগুলো কম্বল পায় না। এমন কনকনে শীতে একটি কম্বল যে শীতার্ত মানুষের কেমন উপকারে আসে তা স্বচক্ষে না দেখলে বিশ্বাস করা যাবে না। তাই ঘুরে ঘুরে কম্বল বিতরণ করা হয়েছে।

এ সময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. ইকতেখারুল ইসলাম, মূলগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশেদুল ইসলাম বকুল, ইউপি সদস্য আরজান আলী, সাংবাদিক পবিত্র তালুকদার, আবদুল লতিফ রঞ্জুসহ অন্যরা উপস্থিত ছিলেন।

এর আগে ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থা মন্ত্রণালয় থেকে পাওয়া ৬ হাজার ৯২০ পিস কম্বল একটি পৌরসভা ও ১১টি ইউনিয়নের চেয়ারম্যানদের হাতে পৌঁছানো হয়েছে বলে উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign