স্বামী পলাতক

চাটমোহরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

বৃহস্পতিবার, ২২ নভেম্বর ২০১৮ | ৯:৪৫ অপরাহ্ণ | 714 বার

চাটমোহরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু
প্রতিকী ছবি
Advertisements

পাবনার চাটমোহরে আমেনা খাতুন (২৪) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকালে পৌর শহরের কাজীপাড়া মহল্লায় এ ঘটনা ঘটে।

তিনি পৌর শহরের আয়েশা সিদ্দিকা বালিকা কওমী মাদ্রাসায় শিক্ষিকা ও উপজেলার হরিপুর ইউনিয়নের দাসপাড়া গ্রামের মোহাম্মদ আলীর স্ত্রী।

খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধারের পর মর্গে পাঠিয়েছে। এদিকে পুলিশ আসার খবর পেয়ে কৌশলে এলাকা থেকে গা-ঢাকা দিয়েছেন স্বামী মোহাম্মদ আলী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মোহাম্মদ আলী আফ্রাতপাড়া মহল্লার হাজী আক্কাস আলী মাস্টার হাফিজিয়া মাদ্রাসায় এবং আমেনা বেগম আয়েশা সিদ্দিকা বালিকা কওমী মাদ্রাসায় শিক্ষকতা করেন এবং স্ব-স্ব মাদ্রাসায় বসবাস করতেন। তবে তাদের মধ্যে প্রায়শই ঝগড়া বিবাদ লেগে থাকতো।

বুধবার সন্ধ্যায় মোহাম্মদ আলী স্ত্রীর কাছ থেকে ৪ বছর বয়সী মেয়ে মরিয়মকে নিয়ে চলে যান। এই নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ওই সময় ঝগড়া হয়। পরে রাতে মাদ্রসার শিক্ষিকাগণ আমেনা বেগমকে খুঁজে না পেয়ে মাদ্রসার পাশের একটি আমগাছে গলায় রশি পেঁচানো ঝুলন্ত অবস্থায় দেখে তার স্বামীকে খবর দেন।

পরে রাতেই মোহাম্মদ আলী ঘটনাস্থলে এসে স্ত্রীর মরদেহ গ্রামের বাড়িতে নিয়ে যান এবং বৃহস্পতিবার সকালে তড়িঘড়ি দাফনের চেষ্টা করেন। খবর পেয়ে থানা পুলিশ মরদেহ উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য পাবনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

এ সময় কৌশলে সেখান থেকে পালিয়ে যান মোহাম্মদ আলী। তবে স্থানীয়দের দাবি, পুলিশকে না জানিয়ে মরদেহ তড়িঘড়ি দাফনের চেষ্টা প্রমাণ করে মোহাম্মদ আলী তার স্ত্রী আমেনা বেগমকে হত্যা করে লাশ ঝুলিয়ে রেখেছে।

চাটমোহর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. শরিফুল ইসলাম জানান, ‘মৃতদেহের গলায় কালো দাগ রয়েছে। প্রাথমিকভাবে মৃত্যুটি রহস্যজনক মনে হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়েরের পর মরদেহ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।’

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh