আটক ১

চাটমোহরে গৃহবধূকে শ্লীলতাহানীর অভিযোগ

শনিবার, ১৫ জুন ২০১৯ | ১০:১৯ পূর্বাহ্ণ | 427 বার

চাটমোহরে গৃহবধূকে শ্লীলতাহানীর অভিযোগ
প্রতীকি ছবি
Advertisements

পাবনার চাটমোহরে সংখ্যালঘু এক গৃহবধূকে শ্লীলতাহানীর অভিযোগ উঠেছে হাশেম আলী (৩০) নামে এক যুবকের বিরুদ্ধে।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার গুনাইগাছা ইউনিয়নের জালেশ্বর গ্রামের প্রতিবন্ধী স্কুলে এ ঘটনা ঘটে।

পরে ওই গৃহবধূ থানায় লিখিত অভিযোগ দায়েরের পর রাতেই পুলিশ অভিযুক্ত হাশেম আলীকে আটক করে। সে ওই গ্রামের আবদুস সাত্তারের ছেলে।

অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা গেছে, জালেশ্বর গ্রামে প্রতিবন্ধী স্কুলে আয়া পদে লোক নেবে জানার পর বৃহস্পতিবার দুপুরে ওই স্কুলে চাকরি খুঁজতে যান সংখ্যালঘু ওই গৃহবধূ।

এ সময় স্কুলটিতে কাউকে না পেয়ে ফিরে আসার সময় আগে থেকেই অবস্থানরত একই এলাকার হাশেম আলী নামে ওই যুবক তাকে একা পেয়ে শ্লীলতাহানীর চেষ্টা চালায়।

এ সময় তার চিৎকারে লোকজন এগিয়ে এলে পালিয়ে যায় হাশেম আলী। পরে ভুক্তভোগী ওই গৃহবধূ বাড়িতে ফিরে পরিবারের সবাইকে ঘটনা খুলে বলেন এবং থানায় একটি লিখিত অভিযোগ দেন। এরপর রাতেই অভিযান চালিয়ে পুলিশ হাশেম আলীকে আটক করে।

ঘটনার ব্যাপারে জানতে চাইলে চাটমোহর থানার ওসি সেখ নাসীর উদ্দিন বলেন, অভিযোগ দেওয়ার পর হাশেম আলী নামে ওই যুবককে আটক করা হয়েছে। ওই মহিলা মামলা করতে চায় না। যদি মামলা করে তাহলে আটক যুবকের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যস্থা নেয়া হবে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh