চাটমোহরে গলায় ফাঁস নিয়ে সেনা সদস্যের স্ত্রীর আত্মহত্যা

শনিবার, ১১ মে ২০১৯ | ১১:৪৩ অপরাহ্ণ | 504 বার

চাটমোহরে গলায় ফাঁস নিয়ে সেনা সদস্যের স্ত্রীর আত্মহত্যা
প্রতীকি ছবি
Advertisements

পাবনার চাটমোহরে গলায় ফাঁস নিয়ে নিলা আক্তার নিপা (২০) নামে এক সেনা সদস্যের স্ত্রী আত্মহত্যা করেছেন। শনিবার দুপুর ১২টার দিকে উপজেলার ছাইকোলা ইউনিয়নের কাটেঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে। তিনি ওই গ্রামের শাহ আলমের ছেলে সেনা সদস্য রিপন মিয়ার স্ত্রী।

পরিবারের বরাত দিয়ে স্থানীয়রা জানান, কয়েকদিন পূর্বে এক মাসের ছুটিতে বাড়িতে আসেন সেনা সদস্য রিপন মিয়া। শুক্রবার রাতে পারিবারিক বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়।

এরপর শনিবার দুপুরে বাড়িতে কেউ না সুযোগে সবার অগোচরে অভিমান করে শোবার ঘরে ডাবের সাথে গলায় দড়ি দিয়ে ফাঁস নেয়। পরে স্বজনরা টের পেয়ে তাকে দ্রুত উদ্ধার করে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক নিলা আক্তার নিপাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার ব্যাপারে চাটমোহর থানার পরিদর্শক (তদন্ত) মো. শরিফুল ইসলাম জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে। এ ঘটনায় থানায় একটি অস্বাভাবিক মৃত্যু’র মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh