চাটমোহরে খেলাপি ঋণ আদায়ে ইউএনওর অভিযান

বৃহস্পতিবার, ২০ জুন ২০১৯ | ৫:৫১ অপরাহ্ণ | 438 বার

চাটমোহরে খেলাপি ঋণ আদায়ে ইউএনওর অভিযান
Advertisements

পাবনার চাটমোহরে খেলাপি ঋণ আদায়ে বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে অভিযান চালিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার সরকার অসীম কুমার। বৃহস্পতিবার বিকেলে উপজেলা হরিপুর ও ছাইকোলা ইউনিয়নের বিভিন্ন গ্রামের ঋণ খেলাপি ১৭ জন ব্যক্তির বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে এ অভিযান চালানো হয়। এ সময় ৩৭ হাজার টাকা খেলাপি ঋণ আদায় করা হয়।

জানা গেছে, উপজেলা হরিপুর ও ছাইকোলা ইউনিয়নের বিভিন্ন ব্যক্তি একটি বাড়ি একটি খামার প্রকল্প, পল্লী উন্নয়ন ব্যাংক, জনতা ব্যাংক, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক, বিআরডিবিসহ বেশ কয়েকটি প্রতিষ্ঠান থেকে কয়েক লক্ষাধিক টাকা ঋণ দিয়ে দীর্ঘদিন ধরে পরিশোধ করছিলেন না।

পরে তাদের বিরুদ্ধে সার্টিফিকেট মামলা দায়ের হয়। এরপরে তাদেরকে বারবার ঋণ পরিশোধ করার তাগাদা দিলেও পরিশোধ না করায় বৃহস্পতিবার অভিযান চালান এবং ৩৭ হাজার টাকা খেলাপি ঋণ আদায় করেন ইউএনও সরকার অসীম কুমার।

এ সময় অভিযান টের পেয়ে অনেক ঋণ খেলাপি ব্যক্তি গাঢাকা দেন।

এ সময় জনতা ব্যাংকের শাখা ব্যবস্থাপক আহসান হাবিব, আরডিও কর্মকর্তা মো. হাসানুজ্জামান, একটি বাড়ি একটি খামার প্রকল্পের উপজেলা সমন্বয়ক মো. খলিলুর রহমান, ব্যাংক কর্মকর্তা ইন্দ্রজিৎ সরকার, চাটমোহর থানার এসআই মো. নাসির উদ্দিনসহ অন্যান্য পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh