চাটমোহরে ক্রীড়া প্রতিযোগিতার সময় দুই পক্ষের সংঘর্ষে আহত ২

সোমবার, ০২ মার্চ ২০২০ | ৮:০৫ অপরাহ্ণ | 907 বার

চাটমোহরে ক্রীড়া প্রতিযোগিতার সময় দুই পক্ষের সংঘর্ষে আহত ২
Advertisements

পাবনার চাটমোহরে স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা চলাকালীন সময়ে বর্তমান ও সাবেক ছাত্রদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সোমবার দুপুরে উপজেলার বিলচলন উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

এ সময় আতঙ্কে সাধারণ ছাত্র-ছাত্রীদের মধ্যে দৌঁড়াদৌঁড়ি শুরু হয়। এতে দুই জন সামান্য আহত হয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং স্কুলের প্রধান শিক্ষকের কক্ষ থেকে কয়েকটি লোহার পাইপ উদ্ধার করে।

সরেজমিন ও স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে, কিছুদিন আগে বিলচলন উচ্চ বিদ্যালয়ের কয়েকজন ছাত্রের সঙ্গে একই স্কুলের সাবেক কয়েকজন (স্থানীয়) ছাত্রের বাকবিতন্ডা হয়। এরই জের ধরে ওই স্কুলের অষ্টম-নবম ও দশম শ্রেণীর বর্তমান কয়েকজন ছাত্র সাবেক ছাত্রদের মারধর করার জন্য ব্যাগে করে লোহার পাইপ স্কুলে এনে রাখে।

সোমবার সাবেক ওই ছাত্ররা ক্রীড়া প্রতিযোগিতা দেখতে এলে বর্তমান ছাত্রদের সাথে কথাকাটি হয়। এরপর দুইপক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় সময় বর্তমান ছাত্রদের মধ্যে এক জনের (নাম জানা যায়নি) মাথা ফেটে যায়। খবর পেয়ে বর্তমান ছাত্রদের অভিভাবকরাও সংঘর্ষে এসে যোগ দেয়।

এ সময় আবদুল মান্নান নামে সাবেক (স্থানীয়) এক ছাত্রকে প্রধান শিক্ষক আলতাব হোসেনের কক্ষে আটকে রাখা হয়। পরে উত্তেজিত হয়ে প্রধান শিক্ষকের কক্ষের দরজা ভেঙ্গে মান্নান নামের ওই যুবককে টেনে হিঁচড়ে ঘর থেকে বের করে মারধর করে বর্তমান ছাত্র ও তাদের অভিভাবকরা। পরে এলাকাবাসীরা এগিয়ে এলে সবাই পালিয়ে যায়। এরপর স্কুলের অফিস সহায়ক রেজাউল করিম মানিক বাধা দিতে গেলে তাকেও মারধর করা হয়। খবর পেয়ে থানার ওসি সেখ নাসীর উদ্দিন সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

এ ব্যাপারে বিলচলন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলতাব হোসেন জানান, বর্তমান ও স্থানীয় সাবেক ছাত্রদের মধ্যে পূর্ব বিরোধের জের ধরে এ ঘটনা ঘটেছে। বেশ কিছু লোহার পাইপও উদ্ধার করেছে পুলিশ। থানায় অভিযোগ দিয়েছেন কিনা জানতে চাইলে তিনি বলেন, থানায় অভিযোগ দেব না। বিষয়টি দু’পক্ষকে নিয়ে বসে স্থানীয়ভাবে মীমাংসা করা হবে।

থানার ওসি সেখ নাসীর উদ্দিন জানান, মারামারির খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছিলাম। স্কুলের পক্ষ থেকে কোনো অভিযোগ দেয় নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh