চাটমোহরে কেমিক্যাল কারখানায় র‌্যাবের অভিযান; দুই লাখ টাকা জরিমানা

সোমবার, ১৪ সেপ্টেম্বর ২০২০ | ৯:৩৪ অপরাহ্ণ | 70 বার

চাটমোহরে কেমিক্যাল কারখানায় র‌্যাবের অভিযান; দুই লাখ টাকা জরিমানা
Advertisements

পাবনার চাটমোহরে নাবহান কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ এর কারখানায় অভিযান চালিয়ে দুই লাখ টাকা জরিমানা আদায় ও কারখানাটি সিলগালা করেছে র‌্যাবের ভ্রাম্যমান আদালত। সোমবার দুপুরে এ অভিযান চালানো হয়।

র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার আমিনুল কবীর তরফদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে চাটমোহর উপজেলার ডিবিগ্রাম ইউনিয়নের খৈরাশ ভাঙ্গাপাড়া গ্রামের নাবহান কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ নামের একটি প্রতিষ্ঠানে র‌্যাব-১২ ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর অভিযান চালায়।

অভিযানে দেখা যায়, তাদের পণ্যে সর্বোচ্চ খুচরা বিক্রয় মূল্য নেই। তাছাড়া অবৈধ প্রক্রিয়ায় বাজারজাত করে আসছিল। সেইসাথে প্রতিশ্রুত সেবা অনুযায়ী পণ্য যথাযথভাবে সরবরাহ করছিল না। এ সময় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে কারখানার মালিক আব্দুর রাজ্জাককে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ২ লাখ টাকা জরিমানা এবং কারখানাটি সিলগালা করা হয়।

অভিযানে র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার আমিনুল কবীর তরফদার, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর পাবনার সহকারি পরিচালক আব্দুস সালাম নেতৃত্ব দেন।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh