চাটমোহরে কলা ব্যাপারীর জরিমানা

রবিবার, ১৯ মে ২০১৯ | ৭:১৯ অপরাহ্ণ | 859 বার

চাটমোহরে কলা ব্যাপারীর জরিমানা
Advertisements

পাবনার চাটমোহরে কেমিক্যাল দিয়ে কলা পাকানোর অপরাধে আবুল কাশেম নামের এক ব্যাপারীকে ১০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মো. ইকতেখারুল ইসলাম।

রোববার বিকেলে পৌর শহরের মাছ বাজার এলাকায় এ ঘটনা ঘটে। অভিযুক্ত কলা ব্যাপারী উপজেলার হরিপুর ইউনিয়নের ধূলাউড়ি গ্রামের মৃত মংলা প্রামানিকের ছেলে।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, পবিত্র রমজার মাস উপলক্ষে পুরাতন বাজার এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করছিলেন এসিল্যান্ড মো. ইকতেখারুল ইসলাম। এ সময় কাঁচা কলা ভর্তি এক ভ্যান তার পাশ দিয়ে যাওয়ার সময় ভ্যানের পিছু নেন তিনি।

পরে মাছ বাজার এলাকার একটি ঘরে কাঁচা কল মজুদ করে পাকানোর জন্য কলায় কেমিক্যাল দেওয়ার অপরাধে আবুল কাশেমকে উপরোক্ত জরিমানা করেন এবং কেমিক্যাল মিশ্রিত কাঁচা কলা ধ্বংস করেন।

এ সময় চাটমোহর পৌরসভার নিরাপদ খাদ্য পরিদর্শক আবুল কালাম আজাদ দুলাল, চাটমোহর ব্যবসায়ী সমিতির সভাপতি কে এম বেলাল হোসেন স্বপন, সাধারণ সম্পাদক আবদুল মুত্তালিবসহ সাংবাদিক ও থানা পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh