খোঁজ খবর ডট নেটে সংবাদ প্রকাশ

চাটমোহরে এবার সেই গৌরের পরিবারের পাশে শিক্ষা অফিসার

সোমবার, ২৯ এপ্রিল ২০১৯ | ৪:১৩ অপরাহ্ণ | 433 বার

চাটমোহরে এবার সেই গৌরের পরিবারের পাশে শিক্ষা অফিসার
Advertisements

পাবনার চাটমোহরের ইউএনও সরকার অসীম কুমারের পর এবার সেই গৌরের পরিবারের পাশে দাঁড়ালেন উপজেলা শিক্ষা অফিসার মো. আশরাফুল ইসলাম।

সোমবার দুপুরে তার নিজ কার্যালয়ে গৌরের মা অলোকা রানী দাসকে ডেকে তার হাতে ব্যক্তিগতভাবে নগদ ৬ হাজার টাকা তুলে দেন এবং শিক্ষা উপকরণ দেয়ার প্রতিশ্রুতি দেন।

এ সময় সহকারী শিক্ষা অফিসার আনোয়ার হোসেন, কামরুল ইসলাম, তামান্না ইসলাম, আয়েশা সিদ্দিকা, উচ্চমান সহকারী শহীদুল ইসলাম, অফিস সহকারী রেবেকা খাতুনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এরআগে কয়েকদিন পূর্বে এক সময়ের ‘হোটেল বয়’ সেই গৌর চন্দ্র দাসকে চাটমোহর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রথম শ্রেণীতে ভর্তি করে দেন ইউএনও। পরে তাকে হাত ধরে ক্লাসে বসিয়ে দেন তিনি।

সম্প্রতি খোঁজ খবর ডট নেটে ‘ইস্কুলে গেলি সংসার চালাবি কিডা?’ এমন শিরোনামে সচিত্র সংবাদ প্রকাশ হওয়ার পর গৌরের পরিবারের দায়িত্ব নেন ইউএনও সরকার অসীম কুমার।

এরপর গৌরকে স্কুলে ভর্তি এবং তার মা অলোকা রানী দাসকে উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরে সেলাই প্রশিক্ষণ কোর্সে ভর্তি করে দেন ইউএনও সরকার অসীম কুমার।

উল্লেখ্য, সাত বছর বয়সী গৌরের বাবা নির্মল চন্দ্র দাস মারা যাওয়ার পর সংসারে জেঁকে বসে অভাব। দিশেহারা মা অলোকা রানী দাস বাধ্য হয়ে গৃহকর্মীর কাজ নেন। বড় ছেলে মিলনকে স্থানীয় এক ব্যবসায়ীর দোকানে এবং গৌরকে শাহী মসজিদ মোড়ের একটি হোটেলে কাজে রাখেন।

সমবয়সী শিশুরা যখন স্কুলে যায় তখন গৌরকে টেবিলে টেবিলে খাবার দিতে হতো। চায়ের কাপ নিয়ে দৌঁড়াতে হতো দোকানে দোকানে! দিনভর হাড় ভাঙা খাটুনির পর হোটেল মালিক তিনবেলা খাবারের সঙ্গে সপ্তাহে দিতেন ১৫০ টাকা! অভাবের তাড়নায় এভাবেই শিশু গৌর হয়েছিল ‘হোটেল বয়’।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh