চাটমোহরে একরাতে দুই খামারীর ৮ গরু চুরি

বুধবার, ০২ অক্টোবর ২০১৯ | ১২:১৭ পূর্বাহ্ণ | 1439 বার

চাটমোহরে একরাতে দুই খামারীর ৮ গরু চুরি
প্রতীকি ছবি

পাবনার চাটমোহর উপজেলার একই রাতে দুই খামারীর গোয়াল থেকে ৮টি চুরি হয়েছে। সোমবার গভীর রাতে উপজেলার গুনাইগাছা ইউনিয়নের শিবাখালী ও নতুন পাড়া গ্রামে এ চুরির ঘটনা ঘটে।

এ ঘটনায় থানায় অভিযোগ দিয়েছেন ক্ষতিগ্রস্থরা। অভিযোগ পেয়ে সকালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

জানা গেছে, উপজেলার গুনাইগাছা ইউনিয়নের শিবাখালী গ্রামের তজির উদ্দিনের ছেলে গাভী খামারী মোসলেম উদ্দিনের ৪টি এবং পাশ^বর্তী নতুনপাড়া গ্রামের রমজান আলীর ছেলে খামারী আফজাল হোসেনের ৪টি গরু চুরি হয়েছে।

এতে তাদের প্রায় ১০ লাখ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ভুক্তভোগীরা। গরু চুরির আতংক ছড়িয়ে পড়েছে গরুর খামারীদের মাঝে।

ভুক্তভোগী খামারীরা জানান, একই রাতে ৮টি চুরির ঘটনার পর থেকে খামারীদের মধ্যে ফের শুরু হয়েছে গরু চোরের আতঙ্ক। বেশ কিছুদিন ধরেই গরু চোরের উৎপাত বেড়েছে।

গুনাইগাছা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নূরুল ইসলাম বলেন, মোসলেম উদ্দিনের ৪টি ও আফজাল হোসেনের ৪টি গরু চুরি হয়েছে। রাতের বেলায় এলাকার নিরাপত্তা জোরদারের বিষয়টি ভাবা হচ্ছে বলে জানান তিনি।

চাটমোহর থানার অফিসার ইনচার্জ (ওসি) সেখ নাসীর উদ্দিন জানান, বিষয়টি জেনে এসআই মনিরকে ঘটনাস্থলে পাঠিয়েছিলাম। খামার মালিকদের থানায় অভিযোগ দিতে বলা হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign