চাটমোহরে একটি পরিবারের সবাই হোম কোয়ারেন্টিনে

রবিবার, ২২ মার্চ ২০২০ | ৯:৫৬ অপরাহ্ণ | 3148 বার

চাটমোহরে একটি পরিবারের সবাই হোম কোয়ারেন্টিনে
Advertisements

পাবনার চাটমোহরে একটি পরিবারের সবাইকে হোম কোয়ারেন্টিনে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। রোববার দুপুরে উপজেলার মথুরাপুর ইউনিয়নের খ্রিস্টান পল্লীর কেনেডি পালমা নামের এক ব্যক্তি ও তার পরিবারের সবাইকে হোম কোয়ারেন্টিনে পাঠান উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. ইকতেখারুল ইসলাম। পরিবারের অন্য সদস্যরা হলেন- স্ত্রী রুমি গমেজ, মেয়ে ইমি পালমা, ইরা পালমা, শাশুড়ি রিনি রোজারিও।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, ঠান্ডা, জ¦র, কাশি নিয়ে এক সপ্তাহ আগে ঢাকা থেকে কেনেডি পালমা নামের ওই ব্যক্তি পরিবারসহ গ্রামের বাড়িতে আসেন। আসার পর থেকেই তিনি অসুস্থ রয়েছেন। এরপর এলাকাবাসীর তথ্যের ভিত্তিতে ও ইউপি চেয়ারম্যানের সহযোগিতায় প্রথমে কেনেডি পালমাকে হোম কোয়ারেন্টিনে থাকার পরামর্শ দেন চিকিৎসক। কিন্তু কেনেডি পালমা নির্দেশ না মেনে জনসম্মুখে ঘুরে বেড়াচ্ছিলেন।

রোববার সকালে পুলিশ গিয়ে তাকে আটক করে। পরে ভ্রাম্যমাণ আদালতে হাজির করলে নির্বাহী ম্যাজিষ্ট্রেট অসুস্থ কেনেডি পালমাসহ পরিবারের সবাইকে হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দেন।

এ সময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শুয়াইবুর রহমানসহ মেডিকেল টিমের সদস্যরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh