চাটমোহরে উন্নয়ন মেলা উপলক্ষে শোভাযাত্রা

বৃহস্পতিবার, ০৪ অক্টোবর ২০১৮ | ১:৪৩ অপরাহ্ণ | 424 বার

চাটমোহরে উন্নয়ন মেলা উপলক্ষে শোভাযাত্রা
Advertisements

সারা দেশের ন্যায় পাবনার চাটমোহরে ৪র্থ জাতীয় উন্নয়ন মেলার উদ্বোধন করা হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে মেলা উপলক্ষে বৃহস্পতিবার সকাল ১০টায় উপজেলা চত্ত্বর থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে পুরো শহর প্রদক্ষিণ করে। পরে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।

উপজেলা নির্বার্হী অফিসার সরকার অসীম কুমারের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন, পাবনার অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. রুহুল আমিন, পৌর মেয়র মিজা রেজাউল করিম দুলাল, সিনিয়র সহকারী পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) তাপস কুমার পাল, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সবিজুর রহমান, পাবনা পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর জেনারেল ম্যানেজার প্রকৌশলী মো. মাশফিকুল হাসান, চাটমোহর থানার ওসি (প্রশাসন) মো. বদরুদ্দোজা প্রমুখ।

এ সময় বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, জনপ্রতিনিধি, স্কুল-কলেজের শিক্ষক-শিক্ষার্থী, সাংবাদিক সহ সুধীজন উপস্থিত ছিলেন। সরকারের উন্নয়ন প্রচারণা নিয়ে মেলায় মোট ৩৯টি স্টল বসেছে বলে উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh