চাটমোহরে ইয়াবাসহ ছাত্রলীগ নেতা আটক

শুক্রবার, ১০ মে ২০১৯ | ১২:০১ পূর্বাহ্ণ | 667 বার

চাটমোহরে ইয়াবাসহ ছাত্রলীগ নেতা আটক
ছবি- ছাত্রলীগ নেতা আবদুল মালেক (ফেসবুক থেকে সংগৃহীত))
Advertisements

পাবনার চাটমোহরে ইয়াবা ট্যাবলেটসহ আবদুল মালেক (২৪) নামের এক ছাত্রলীগ নেতাকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে নিমাইচড়া ইউনিয়ন পরিষদের গেস্ট রুম থেকে তাকে আটক করা হয়। সে মির্জাপুর গ্রামের আবদুর রাজ্জাকের ছেলে এবং নিমাইচড়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক।

চাটমোহর থানার ওসি সেখ নাসীর উদ্দিন জানান, বেশ কিছুদিন ধরে আবদুল মালেক নামের ওই যুবক নিমাইচড়া ইউনিয়ন পরিষদের গেস্ট রুমে থাকতো। বৃহস্পতিবার সে ওই কক্ষে ইয়াবা ট্যাবলেট বিক্রির উদ্দেশ্যে অবস্থান করছে এমন গোপন সংবাদ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জানতে পেরে আমাকে জানালে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়।

পরে ওই কক্ষের মধ্যে একটি দিয়াশলাইয়ের বক্স থেকে ৭ পিস ইয়াবা ট্যাবলেট ও মেঝে থেকে কিছু কনডম উদ্ধার করা হয়। পরে তাকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

এ ব্যাপারে নিমাইচড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান খোকন বলেন, ‘আবদুল মালেক ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক হওয়ার পর ছাত্রলীগে দু’টি ভাগে বিভক্ত হয়েছে। তার বসত ঘর ভেঙ্গে যাওয়ায় তাকে (মালেক) আমি ইউনিয়ন পরিষদের গেস্ট রুমে থাকতে দিয়েছিলাম। সে ষড়যন্ত্রের শিকার বলে আমার কাছে মনে হয়েছে। তবে জড়িত থাকলে আমি এর সঠিক বিচার চাই।’

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার সরকার অসীম কুমার জানান, ইউনিয়ন পরিষদ স্থানীয় সরকার মন্ত্রনালয়ের জায়গা। সেখানে বহিরাগত কাউরো থাকার সুযোগ নেই। চেয়ারম্যান বা সচিব আমার কাছে অনুমতি না নিয়েই আবদুল মালেক নামের ওই যুবককে ইউনিয়ন পরিষদের একটি কক্ষে থাকতে দিয়েছে। সেখানে ইয়াবা ট্যাবলেট বিক্রি হচ্ছে এমন সংবাদ পেয়ে আমি ওসিকে ব্যবস্থা নেওয়ার জন্য বলেছিলাম।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh