চাটমোহরে ইউএনওর হস্তক্ষেপে বাল্যবিয়ে বন্ধ

বৃহস্পতিবার, ২২ নভেম্বর ২০১৮ | ৯:৫৩ অপরাহ্ণ | 1144 বার

চাটমোহরে ইউএনওর হস্তক্ষেপে বাল্যবিয়ে বন্ধ
প্রতিকী ছবি
Advertisements

পাবনার চাটমোহরে সানিয়া খাতুন (১৪) নামে অষ্টম শ্রেণীতে পড়ুয়া এক মাদ্রাসা ছাত্রীর বাল্য বিয়ে বন্ধ করলেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সরকার অসীম কুমার।

বৃহস্পতিবার বিকেলে উপজেলার ফৈলজানা ইউনিয়নের কচুগাড়ি গ্রামে এই বাল্য বিয়ে বন্ধ করা হয়। সানিয়া ওই গ্রামের মোতাহার আলীর মেয়ে এবং হিড়িন্দা দাখিল মাদ্রাসার অষ্টম শ্রেণীর ছাত্রী।

উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সানিয়া খাতুনের সাথে একই গ্রামের আবদুস সামাদের ছেলে মঞ্জুরুল ইসলাম মঞ্জুর বিয়ের দিন ধার্য করে উভয় পরিবারে লোকজন। দুপুরে বরপক্ষের লোকজন বিয়ে বাড়িতে বরযাত্রীসহ হাজির হয়।

পরে বিষয়টি গোপন সংবাদের মাধ্যমে জানতে পেরে বিয়ে বন্ধের জন্য থানা পুলিশকে নির্দেশ দেন ইউএনও। পরে পুলিশ বিকেলে স্থানীয় জনপ্রতিনিধিদের নিয়ে বিয়ে বাড়িতে হাজির হয়ে বাল্য বিয়ে বন্ধ করে।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সরকার অসীম কুমার বলেন, ‘খবর পেয়ে বিয়ে বন্ধ করা হয়েছে। বাল্য বিয়ে দেবে না মর্মে মেয়েটির পরিবারের কাছ থেকে মুচলেকা নেয়া হয়েছে।’

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh