চাটমোহরে আবারো বিএনপি’র নির্বাচনী অফিস ভাংচুর ; আহত ৩

শনিবার, ২২ ডিসেম্বর ২০১৮ | ২:৪৫ অপরাহ্ণ | 976 বার

চাটমোহরে আবারো বিএনপি’র নির্বাচনী অফিস ভাংচুর ; আহত ৩
আহতদের দেখতে হাসপাতালে যান বিএনপি প্রার্থী আনোয়ারুল ইসলাম

পাবনার চাটমোহরে শুক্রবার (২১ ডিসেম্বর) রাতে পৃথক ঘটনায় আবারো বিএনপির দুু’টি অফিস ভাংচুর ও মারপিটে ৩ জন আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আশরাফুজ্জামান হালিম অভিযোগ করে জানান, শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে মথুরাপুর ইউনিয়নের বাহাদুরপুর শাহজাহানের মোড় ও মথুরাপুর বাজার এলাকায় স্থাপিত  বিএনপির দু’টি নির্বাচনী অফিস ভাংচুর করে দুর্বৃত্তরা।

এছাড়া গুনাইগাছা ইউনিয়নে নৌকার পক্ষে মিছিল থেকে পৈলানপুর গ্রামের বিএনপি কর্মী আব্দুল কুদ্দুস, সোলাইমান হোসেন ও নাজিমুদ্দিন এর উপরে হামলা করে তাদের বেধড়ক মারপিট করা হয়।

পরে এলাকাবাসী তাদের উদ্ধার করে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। কুদ্দুসকে আশংকাজনক অবস্থায় পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়। এসব ঘটনার পর থেকে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

খবর পেয়ে হাসপাতালে আহতদের দেখতে যান বিএনপি প্রার্থী ও সাবেক এমপি কে এম আনোয়ারুল ইসলাম। তিনি তাদের চিকিৎসার খোঁজখবর নেন।

এ বিষয়ে পাবনা-৩ এলাকার বিএনপি মনোনিত প্রার্থী কে এম আনোয়ারুল ইসলাম জানান, আমরা সহনশীল পরিবেশ বজায় রেখে প্রচারণার কাজ করছি। কিন্তু সরকারীদলের নেতাকর্মিরা একের পর এক নির্বাচনী অফিস ভাঙচুর ও প্রচারণায় বাধা দিচ্ছে। আমাদের নেতাকর্মিদের ভয়ভীতি প্রদর্শন করছে নির্বাচন থেকে সরে আসতে। এরকম চলতে থাকলে নির্বাচন সুষ্ঠু হবে কি না তা নিয়ে শঙ্কা আছে।

চাটমোহর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নাসির উদ্দিন জানান, আমাকে মৌখিকভাবে বিষয়টি জানানো হয়েছে। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য, এর আগে গত ১৯ ডিসেম্বর রাতে যুবলীগ-ছাত্রলীগের মিছিলে ককটেল বিস্ফোরণের অভিযোগে বিএনপি প্রার্থীর বাড়ির সামনে নির্বাচনী অফিস ভাঙচুর করে সরকার সমর্থিতরা। তার কয়েকদিন আগে পৌর সদরের জিরো পয়েন্টে বিএনপির প্রচার মাইক ও যন্ত্রাংশ ভাঙচুর করে নৌকার সমর্থকরা।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign