চাটমোহরে আপত্তিকর অবস্থায় ধরা, পুলিশ কনস্টেবল ক্লোজড

মঙ্গলবার, ০১ অক্টোবর ২০১৯ | ২:০৫ অপরাহ্ণ | 1718 বার

চাটমোহরে আপত্তিকর অবস্থায় ধরা, পুলিশ কনস্টেবল ক্লোজড
প্রতীকি ছবি
Advertisements

পাবনার চাটমোহরে প্রবাসীর স্ত্রী’র সাথে পরকীয়া করতে গিয়ে আপত্তিকর অবস্থায় এলাকাবাসীর হাতে আটক হয়েছেন ফিরোজ হোসেন নামে এক পুলিশ কনস্টেবল।

সোমবার রাতে পৌর শহরের দোলং মহল্লা থেকে তাকে হাতেনাতে আটক করে স্থানীয়রা। পরে রাতেই তাতক্ষণিকভাবে ওই পুলিশ কনস্টেবলকে পাবনা পুলিশ লাইনে ক্লোজড করা হয়।

এলাকাবাসী জানায়, বেশ কিছু দিন ধরে চাটমোহর থানায় কর্মরত পুলিশ কনস্টেবল ফিরোজ হোসেনের সাথে দোলং মহল্লার মালয়েশিয়া প্রবাসীর স্ত্রীর (৪০) সাথে পরকীয়া প্রেমের সম্পর্ক চলে আসছিল।

সোমবার রাত সাড়ে ৮টার দিকে ফিরোজ হোসেন গোপনে ওই প্রবাসীর স্ত্রীর ঘরে প্রবেশ করে পরকীয়ায় লিপ্ত হন। বিষয়টি টের পেয়ে স্থানীয়রা তাদের দু’জনকে ঘর থেকে আপত্তিকর অবস্থায় আটক করে পুলিশে খবর দেন। এদিকে শত শত উৎসুক মানুষ ঘটনাস্থলে ভিড় জমায়।

খবর পেয়ে সহকারী পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) সজীব শাহরীন ও থানার ওসি সেখ নাসীর উদ্দিন ঘটনাস্থলে গিয়ে ফিরোজ হোসেনকে উদ্ধার করে নিয়ে আসেন এবং রাতেই তাকে পাবনা পুলিশ লাইনে ক্লোজড করা হয়।

এ ব্যাপারে চাটমোহর থানার ওসি সেখ নাসীর উদ্দিন জানান, কোন ব্যক্তির দায় পুলিশ বাহিনী নেবে না। ওই ঘটনায় কনষ্টেবল ফিরোজকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে।

তার বিরুদ্ধে পুলিশ এ্যক্ট অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে। এছাড়া ওই নারীর পরিবারের পক্ষ থেকে অভিযোগ দেয়া হলে সে ব্যাপারেও আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান ওসি।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh