চাটমোহরে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমাবেশ

বুধবার, ১৪ নভেম্বর ২০১৮ | ১২:০৩ পূর্বাহ্ণ | 398 বার

চাটমোহরে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমাবেশ
Advertisements

পাবনার চাটমোহরে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপজেলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলা পরিষদের হলরুমে উক্ত সভায় প্রধান অতিথি ছিলেন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর রাজশাহী রেঞ্জ পরিচালক মো. আকবর আলী।

এতে স্বাগত বক্তব্য দেন উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা আবদুর রহমান রানা। প্রতিবেদন পাঠ করেন পৌরসভার দল নেতা ফয়জুল্লাহ ফয়সাল ও দলনেত্রী শাপলা পারভীন।

উপজেলা নির্বাহী অফিসার সরকার অসীম কুমারের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন, পৌর সভার মেয়র মির্জা রেজাউল করিম দুলাল, চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ মো. নাসীর উদ্দিন, উপজেলা আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংকের চাটমোহর শাখার ম্যানেজার রফিকুল আলম, চাটমোহর প্রেসক্লাবের সভাপতি রকিবুর রহমান টুকুন, সাবেক আনসার ভিডিপি কর্মকর্তা চাঁদ আলী মিয়া প্রমুখ।

অনুষ্ঠান শেষে ভাল কাজের সাফল্য স্বরুপ ইউনিয়ন ২৩ জনকে পুরস্কার প্রদান করা হয়। অনুষ্ঠান শেষে প্রত্যেক আনসার ভিডিপি সদস্যদের জন প্রতি ৩০০ টাকা সম্মানী ভাতা প্রদান করা হয়।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh