চাটমোহরে আড্ডাবাজি বন্ধে পাড়া-মহল্লায় এএসপির অভিযান

বৃহস্পতিবার, ২৩ এপ্রিল ২০২০ | ৭:৩৪ অপরাহ্ণ | 1065 বার

চাটমোহরে আড্ডাবাজি বন্ধে পাড়া-মহল্লায় এএসপির অভিযান
Advertisements

প্রাণঘাতী করোনাভাইরাসের ভয় উপেক্ষা করে এবং লক ডাউন না মেনে পাবনার চাটমোহরে পাড়া মহল্লার অলিগলিতে চলছে আড্ডাবাজি। এবার সেই ‘আড্ডাবাজি’ বন্ধে অভিযান চালালেন সহকারী পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) সজীব শাহরীন।

বুধবার বিকেলে তিনি পৌর শহরের আফ্রাতপাড়া, নারিকেল পাড়া, সাহাপাড়া, স্বর্ণকারপট্টিসহ বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করেন।

এছাড়া তিনি পুরাতন বাজারের আমতলা মোড়ে দীর্ঘসময় চেকপোস্ট বসিয়ে বিভিন্ন অযুহাতে ঘর থেকে বের হওয়ার অভিযোগে বেশ কয়েকজন মোটর সাইকেল চালক এবং পথচারীদের তার সাথে ডিউটি করান।

এএসপির এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন সচেতন মহল। তবে এএসপির অভিযানের পরেই ওই সব পাড়া-মহল্লার আবারও শুরু হয় আড্ডাবাজি। দলবদ্ধ হয়ে চলে ঘুড়ি ওড়ানোর উৎসব।

সহকারী পুলিশ সুপার সজীব শাহরীন বলেন, বিনা প্রয়োজনে মানুষ ঘর থেকে বের হয়ে আড্ডা দিচ্ছেন। লক ডাউন না মেনে বিভিন্ন অযুহাতে ঘর থেকে বাইরে বের হচ্ছেন। এতে নিজেদের ক্ষতি নিজেরাই ডেকে আনছেন। পরিবারকে ঝুঁকির মধ্যে ফেলছেন। তাই বিনা প্রয়োজনে কেউ ঘর থেকে বের হলে পুলিশের সাথে ডিউটি করানো হবে এবং আড্ডাবাজদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

এখন থেকে নিয়মিত এই অভিযান চলবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh