চাটমোহরে আকাশ নীল সংঘের উদ্যোগে গীতা ও বস্ত্র বিতরণ

শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০ | ১০:৩৫ অপরাহ্ণ | 24 বার

চাটমোহরে আকাশ নীল সংঘের উদ্যোগে গীতা ও বস্ত্র বিতরণ
Advertisements

চাটমোহরে হিন্দু সম্প্রদায়ের তরুণদের নিয়ে গঠিত আকাশ নীল সংঘ দূর্গাপূজা উপলক্ষ্যে বিভিন্ন সম্প্রদায়ের দরিদ্র মানুষের মাঝে গীতা ও বস্ত্র বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২৩ অক্টোবর) দুপুর সাড়ে ১২টায় পৌর সদরের অরবিটল লিংক স্কুল প্রাথমিক শাখা চত্বরে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে অতিথি হিসেবে বক্তব্য দেন, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি জয়দেব কুন্ডু, বিশিষ্ট ব্যবসায়ী গৌতম কুন্ডু গৌর, উপজেলা ব্যবসায়ী সমিতির সভাপতি বেলাল হোসেন স্বপন, চ্যানেল টোয়েন্টিফোরের পাবনা প্রতিনিধি শাহীন রহমান, আকাশ নীল সংঘের সভাপতি রাহুল রায়।

এ সময় আকাশ নীল সংঘের সাধারণ সম্পাদক প্রসেনজিত কুন্ডু পাপন, সহ সভাপতি প্রত্যয় কুন্ডু, সহ সাধারণ সম্পাদক স্মরন সাহা, সাংগঠনিক সম্পাদক পলাশ শীল প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে পৌর সদর ও বিভিন্ন ইউনিয়নের ৮০ জন বিভিন্ন সম্প্রদায়ের দরিদ্র মানুষের মাঝে বস্ত্র বিতরণ করা হয়। এছাড়া শুরুতে ২০ জন হিন্দু সম্প্রদায়ের মানুষের মাঝে গীতা বিতরণ করা হয়।

উল্লেখ্য, আকাশ নীল সংঘের তরুণরা নিজেদের হাত খরচের টাকা দিয়ে গত তিন বছর ধরে প্রতি বছর দূর্গাপূজায় দরিদ্রদের মাঝে বস্ত্র বিতরণ ছাড়াও নানারকম সামাজিক ও মানবিক উদ্যোগ বাস্তবায়ন করে আসছে। ইতিমধ্যে তাদের কর্মকান্ড সাধারণ মানুষের মাঝে প্রশংসিত হয়েছে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh