চাটমোহরে আওয়ামী লীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর খাদ্য উপহার বিতরণ

বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১ | ৬:৪৯ অপরাহ্ণ | 269 বার

চাটমোহরে আওয়ামী লীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর খাদ্য উপহার বিতরণ

পাবনার চাটমোহর উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে করোনায় কর্মহীন হয়ে পড়া দরিদ্র পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৯ জুলাই) বিকেলে উপজেলার মথুরাপুর খেলার মাঠে এক অনুষ্ঠানে এই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি দেওয়ান সাহাবুর রহমান চন্দনের সভাপতিত্বে ত্রাণ বিতরণীর উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম নজরুল ইসলাম।

প্রভাষক নুর মোহাম্মদ বেনজিরের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক, সাবেক যুগ্ম সম্পাদক খন্দকার মাহবুব এলাহী বিশু, পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর কাউন্সিলর নাজিম উদ্দিন মিয়া, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান প্রভাষিকা ফিরোজা পারভীন।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস এম নজরুল ইসলাম তার বক্তব্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে তার উপহার নিয়ে আপনাদের সামনে এসেছি। আগামীতেও আমরা আপনাদের সাথে থাকবো। তবে কেউ আমাদের কাছে মাদক ও সন্ত্রাসের পক্ষে সুপারিশ নিয়ে এলে কোনো কাজ হবে না। প্রধানমন্ত্রী যেমন মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে জিরো টলারেন্স অবস্থান নিয়েছেন। তেমনি চাটমোহর উপজেলা আওয়ামীলীগও মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে জিরো টলারেন্স অবস্থান থাকবে।

উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক বলেন, মানবতার মা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা  করোনার দু:সময়ে আপনাদের কথা ভোলেননি। তাইতো তিনি আপনাদের জন্য আমাদের মাধ্যমে উপহার পাঠিয়েছেন। আমরা নেতা হতে আসিনি। আমরা কর্মী হয়ে এসেছি। যেকোনো দু:সময়ে আপনাদের পাশে আমাদের পাবেন। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপর আস্থা রাখুন। তার উন্নয়নকাজে সহযোগিতা করুন।

এ সময় মথুরাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান সরদার আজিজুল হক, সাধারণ সম্পাদক শাহ আলম, মূলগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাহেব আলী মাস্টার, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ ইদ্রিস আলী, সেকেন্দার আলীসহ আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিন প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে একশ’ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। পর্যায়ক্রমে উপজেলার সকল ইউনিয়ন ও পৌরসভায় ত্রাণ সামগ্রী দেওয়া হবে বলে দলীয় সূত্র জানায়।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh

ডিজাইন ও ডেভেলপমেন্টঃ WebNewsDesign