চাটমোহরে অটোরিকশা খাদে পড়ে কলেজ শিক্ষিকা নিহত

মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯ | ৩:৩১ অপরাহ্ণ | 3082 বার

চাটমোহরে অটোরিকশা খাদে পড়ে কলেজ শিক্ষিকা নিহত
স্বামী শ্যামল কুমার মানি’র সাথে নিহত কলেজ শিক্ষিকা চামেলী রানী। ফাইল ছবি
Advertisements

পাবনার চাটমোহরে মাইক্রেবাসের ধাক্কায় সিএনজি চালিত অটোরিকশা খাদে পড়ে কলেজ শিক্ষিকা চামেলী রানী (৫০) নিহত হয়েছেন। মঙ্গলবার দুপুর দেড়টার দিকে উপজেলার ছাইকোলা ইউনিয়নের সবুজপাড়া এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

নিহত চামেলী রানী চাটমোহর পৌর শহরের ব্যবসায়ী শ্যামল কুমার মানি’র স্ত্রী। তিনি ছাইকোলা ডিগ্রি কলেজের সমাজ বিজ্ঞান বিভাগের প্রভাষিকা ছিলেন।

এ ঘটনায় গুরুতর আহত আবদুর রহিম নামে নামের একজনকে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমেপ্লক্সে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার সময় ছাইকোলা বাসস্ট্যান্ড থেকে একটি সিএনজি চালিত অটোরিকশায় চড়ে বাড়ি চাটমোহর পৌর সদরের বাড়িতে ফিরছিলেন চামেলী রানী। অটোরিকশাটি ছাইকোলা সবুজপাড়া ব্রিজ এলাকায় পৌঁছার পর বিপরীত দিক থেকে একটি দ্রুতগতির মাইক্রোবাস ধাক্কা দিলে অটোরিকশা রাস্তার পাশেই একটি খাদে পড়ে যায়। মাইক্রোবাসটিও রাস্তার আরেক পাশে গাছের সাথে ধাক্কা খায়।

এ সময় চামেলী বালা ও রহিম আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক চামেলী রানীকে মৃত ঘোষণা করেন। এছাড়া গুরুতর আহত আবদুর রহিমকে হাসপাতালে ভর্তি করা হয়।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ নাসীর উদ্দিন জানান, দূর্ঘটনায় এক কলেজ শিক্ষিকা মারা গেছেন এবং আহত একজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরে বিস্তারিত বলা যাবে।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh