দুই ভাই অগ্নিদদ্ধ

চাটমোহরে অগ্নিকান্ডে বসতঘর গরু পুড়ে ছাই

মঙ্গলবার, ০৩ সেপ্টেম্বর ২০১৯ | ১০:২৩ অপরাহ্ণ | 315 বার

চাটমোহরে অগ্নিকান্ডে বসতঘর গরু পুড়ে ছাই
প্রতিকী ছবি
Advertisements

পাবনার চাটমোহরে ভয়াবহ অগ্নিকান্ডে বসতঘর, আসবাবপত্র, ফসল একটি গাভী পুড়ে ছাই হয়ে গেছে। আগুন নেভাতে গিয়ে দুই ভাই অগ্নিদগ্ধ হয়ে আহত হয়ছে।

উপজেলার হরিপুর ইউনয়নের সোন্দভা গ্রামের ম্যাসটেড হোসেনের বাড়িতে সোমবার রাত সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। অগ্নিকান্ডে ৫ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্থদের।

অগ্নিদগ্ধ হয়ে আহত ম্যাসটেড হোসেনের ছেলে আব্দুর রাজ্জাক ও বাজিব হোসেনকে পার্শ্ববর্তী বড়াইগ্রাম উপজেলার জোনাইল একটি ক্লিনিকে ভর্তি করা হয়েছে। তাদের শরীরের বিভিন্ন অংশ পুড়ে গেছে।

জানা যায়, সোন্দভা গ্রামে ম্যাসটেড হোসেনের বাড়িতে গরুর গোয়াল ঘরে কয়েল থেকে আগুনের সূত্রপাত হয়। গভীর রাতে অগ্নিকান্ডে গোয়াল ঘর থেকে দ্রুত আগুন ছড়িয়ে পরে বসতঘরে। স্থানীয়রা রাত ২টার দিকে আগুন নিয়ন্ত্রনে আনে। ততোক্ষণে সব পুড়ে ছাই হয়ে যায়।

আগুনে একটি গাভী, ২টি বসতঘর, আসবাপত্র, রসুন, নগদ টাকাসহ ঘরের সম্পূর্ণ মালামাল পুড়ে ছাই হয়ে যায়। গোয়াল থেকে গরুটি বাঁচাতে গিয়ে দুই সহোদর রাজ্জা ও রাজিব অগ্নিদগ্ধ হয়ে আহত হয়। গাভীটি পুড়ে মারা যায়। এতে ৫ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তরা দাবি করেছেন।

ঘটনার সত্যতা স্বীকার করেছেন হরিপুর ইউপি চেয়ারম্যান মকবুল হোসেন।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh