চাটমোহরের ভাষা সৈনিক গৌরচন্দ্র সরকার আর নেই

সোমবার, ১৭ সেপ্টেম্বর ২০১৮ | ২:২১ অপরাহ্ণ | 1281 বার

চাটমোহরের ভাষা সৈনিক গৌরচন্দ্র সরকার আর নেই
ভাষা সৈনিক অ্যাড. গৌরচন্দ্র সরকার
Advertisements

পাবনার চাটমোহরের ভাষা সৈনিক ও প্রবীণ রাজনীতিবিদ অ্যাডভোকেট গৌরচন্দ্র সরকার আর নেই।

আজ সোমবার (১৭ সেপ্টেম্বর) বেলা ১১টা ৪৫ মিনিটে চাটমোহর পৌরসভার দোলং মহল্লার নিজ বাড়িতে বার্ধক্যজনিত কারণে তিনি মারা যান।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫ বছর। তিনি ৩ ছেলে ৬ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তার বাবার নাম মৃত সতীশ চন্দ্র সরকার।

গৌরচন্দ্র সরকারের মেঝো ছেলে প্রদ্যুত সরকার জানান, গত এক বছর ধরে শারীরিক বিভিন্ন অসুস্থ্যতা জনিত রোগে ভুগছিলেন। কিছুদিন আগে তাকে রাজশাহীতে নিয়ে চিকিৎসা করানো হয়।

Ad Gour Chondro Dead

অ্যাডভোকেট গৌরচন্দ্র সরকার চাটমোহর উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ছিলেন। এছাড়া দীর্ঘ ১২ বছর আইন পেশায় নিয়োজিত ছিলেন তিনি। ধর্মীয় আনুষ্ঠানিকতা শেষে তাকে চাটমোহর মহাশশ্মানে দাহ করা হবে বলে জানা গেছে।

তার মৃত্যুর খবরে শোকের ছায়া নেমে এসেছে চাটমোহরের রাজনৈতিক ও সুধী মহলে। তার মৃত্যতে যে শুন্যতা সৃষ্টি হলো তা পূরণ হবার নয় বলে মন্তব্য করেছেন নাগরিক সমাজ।

গৌরচন্দ্র সরকারের মৃত্যুর খবর পেয়ে তার বাড়িতে ছুটে যান চাটমোহর উপজেলা নির্বাহী কর্মকর্তা সরকার অসীম কুমার, সিনিয়র সহকারি পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) তাপস কুমার পাল, থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বদরুদ্দোজা, পরিদর্শক (তদন্ত) শরিফুল ইসলাম, চাটমোহর উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন সাখো, সহ-সভাপতি এস এম নজরুল ইসলাম, প্যানেল মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি মো. নাজিম উদ্দিন মিয়া, উপজেলা ব্যবসায়ী সমিতির সভাপতি বেলাল হোসেন স্বপন, উপজেলা যুবলীগের সভাপতি সাজেদুর রহমানসহ স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। তারা শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

Ad Gour Chondro Dead-2

এদিকে গৌরচন্দ্র সরকারের মৃত্যুতে শোক জানিয়েছেন পাবনা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. মকবুল হোসেন, চাটমোহর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মালেক, চাটমোহর উপজেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য কে এম আনোয়ারুল ইসলাম, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান হাসাদুল ইসলাম হীরা, উপজেলা ব্যবসায়ী সমিতির সহ-সভাপতি শেখ মো. জিয়ারুল হক সিন্টু, চাটমোহর প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক চলনবিল সম্পাদক রকিবুর রহমান টুকুন, দৈনিক আমাদের বড়াল সম্পাদক হেলালুর রহমান জুয়েল, সমকাল প্রতিনিধি শামীম হাসান মিলন, যুগান্তর প্রতিনিধি পবিত্র তালুকদার, খোঁজখবর ডটনেটের সম্পাদক ও প্রকাশক শাহীন রহমান, ব্যবস্থাপনা সম্পাদক রনি রায়, নির্বাহী সম্পাদক ও চেতনায় চাটমোহরের চেয়ারম্যান জেমান আসাদ প্রমুখ।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh