চাটমোহরের আরো একজনের করোনা সনাক্ত

রবিবার, ১৯ এপ্রিল ২০২০ | ১২:১৮ পূর্বাহ্ণ | 2823 বার

চাটমোহরের আরো একজনের করোনা সনাক্ত
প্রতিকী ছবি
Advertisements

পাবনায় আরো একজনের নমুনা পরীক্ষায় করোনা সনাক্ত হয়েছে। তার বাড়ি চাটমোহর উপজেলার হান্ডিয়াল ইউনিয়নের সোনাবাজু ভিটাপাড়া গ্রামে।

এ নিয়ে পাবনায় দুইজনের করোনা সনাক্ত হলো। দু’জনের বাড়িই চাটমোহর উপজেলায়।

পাবনার সিভিল সার্জন ডাঃ মেহেদী ইকবাল জানান, আক্রান্ত ব্যক্তি নারায়নগঞ্জ ফেরত। তার বয়স ৪০ বছর। গত ১৬ এপ্রিল তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য রাজশাহীতে পাঠানো হয়। রোববার সকালে তার ফলাফল এসেছে পজেটিভ।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের একটি সুত্র জানায়, শনিবার মোট ৯১ জনের নমুনা পরীক্ষা করা হয়। তার মধ্যে শুধু পাবনার চাটমোহরের একজনের করোনা পজিটিভ আসে।

উল্লেখ্য, গত ৭ এপ্রিল মাইক্রোবাসযোগে নারায়নগঞ্জ থেকে ওই যুবক চাটমোহরের বামনগ্রামে নিজ বাড়িতে আসেন। বাড়িতে আসার পর তিনি শ্বশুড়বাড়ি সহ বিভিন্ন স্থানে ঘোরাঘুরি করেন। পরে জানতে পেরে স্বাস্থ্য বিভাগ গত ১৪ এপ্রিল তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য রাজশাহীতে পাঠায়। ১৬ এপ্রিল সন্ধ্যার পর ওই যুবকের নমুনা পরীক্ষার ফলাফল পজিটিভ আসে।

পরে উপজেলা প্রশাসন ওইদিন রাতেই তাকে পরিবার থেকে আলাদা করে হোম কোয়ারেন্টিনে রাখেন। এছাড়া পরিবারের সদস্যসহ মোট ১৩ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য রাজশাহীতে পাঠানো হয়। পরদিন ১৭ এপ্রিল দুপুরে যুবককে অ্যাম্বুলেন্সযোগে ঢাকায় কুয়েত মৈত্রী হাসপাতালে পাঠানো হয়।

মন্তব্য করতে পারেন...

comments

  • সর্বশেষ
  • সর্বাধিক

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
khojkhobor.net-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইটি সাপোর্ট ও ম্যানেজমেন্টঃ Creators IT Bangladesh